নবীগঞ্জের বিপুল পরিমাণ ভারতীয় মদসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নবীগঞ্জ প্রতিনিধি ::

হবিগঞ্জ জেলার নবীগঞ্জে বিপুল পরিমাণ ভারতীয় মদসহ ছালিক মিয়া নামের আলোচিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩০শে জানুয়ারি) গভীর রাতে নবীগঞ্জ শহরের নতুন বাজারস্থ তার নিজস্ব ব্যবসা প্রতিষ্ঠান সুগন্ধা স্ন্যাকসে অভিযান চালিয়ে বিভিন্ন জাতের ১৪৪ বোতল ভারতীয় মদ উদ্ধার করে পুলিশ। পরে তাকে সংশ্লিষ্ট আইনে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমানের নেতৃত্বে থানার ওসি তদন্ত উত্তম কুমার দাশ, ওসি অপারেশন আমিনুল ইসলাম, এসআই শামসুল ইসলাম, এসআই সমীরণ চন্দ্র্র দাশ, এস আই ফখরুজ্জামানসহ একদল পুলিশ প্রায় এক ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করেন। এ সময় তার দোকান থেকে বিভিন্ন সাইজের ৫২ বোতল অফিসার্স চয়েজ ব্লু , ১০ বোতল রয়েল স্ট্রেক, ৮০ বোতল ম্যাগডয়েল নং-১ এবং ২ বোতল সিগনেচারসহ মোট ১৪৪ বোতল মদ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ছালিক মিয়াকে আটক করার পর তার স্বীকারোক্তিতে দোকানের বিভিন্ন জায়গা থেকে এসব মদ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক হিসেবে উদ্ধারকৃত মদের মূল্য প্রায় ১ লক্ষ ৩০ হাজার ৫শ টাকা।

এ ব্যাপারে থানার এস আই সমীরণ চন্দ্র দাশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ধৃত ছালিক মিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করেন। শুক্রবার (৩১ জানুয়ারি) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

আলোচিত এই মাদক ব্যবসায়ী নবীগঞ্জ উপজেলার কারিয়ারভাঙ্গা ইউনিয়নের কালাইনজুরা গ্রামের বাহরাম উল্লাহর পুত্র। এর আগেও ২০১৬ সালের ১৮ই মার্চ ছালিক মিয়া বিপুল পরিমাণ বিদেশি মদসহ গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন কারাভোগ করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ছালিক মিয়ার ব্যবসা প্রতিষ্ঠান সুগন্ধা স্ন্যাকসে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ উদ্ধার ও তাকে গ্রেপ্তার করা হয়।  শুক্রবার সকালেই মাদক আইনে নবীগঞ্জ থানায় মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close