বিশ্বনাথে স্কুল দপ্তরিকে পেটাল ডাকাত দল

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে প্রবাসী পরিবারকে না পাওয়ায় উপজেলার মুফতিরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি নূর আলী (২৮) কে পিটিয়েছে  ডাকাত দল।

বৃহস্পতিবার (৩০শে জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার বিশ্বনাথেরগাঁও গ্রামে বিশ্বনাথ-রামপাশা সড়কের পার্শ্ববতি ওয়াহিদ ভিলায় ঘটনাটি সংগঠিত হয়। ঘটনার পরপরই আহত নূর আলীর বোন ৯৯৯ নাম্বারে কল দিয়ে ডাকাত দলের হানার খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ডাকাত দলের অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত হওয়া দপ্তরি নূর আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ডাকাত দলের হামলার আহত দপ্তরি নূর আলী জানান, মাসখানেক পূর্বে ওয়াহিদ ভিলার মালিক যুক্তরাজ্য প্রবাসী নজির আলী স্ব-পরিবারে সংক্ষিপ্ত সফর করে গেছেন।  তিনি দীর্ঘদিন ধরে ওই বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ১৬/১৭ জনের মুখোশধারি একদল ডাকাত বাসার সীমানা প্রাচীরের মূল গেইট ও কলাপসিবল গেইটের তালা এবং দরজার লক ভেঙ্গে ঘরের ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা তাকে অস্ত্র দিয়ে আঘাত করে তার ঘরে থাকা ৩টি মোবাইল ফোন, নগদ প্রায় ৭ হাজার টাকা ও ৪ ভরি  অলংকার নিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করার সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, এ ঘটনায় আইনী পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

Sharing is caring!

Loading...
Open

Close