সুনামগঞ্জে র‍্যাবের পৃথক অভিযানে অস্ত্রসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক ::

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার ও ছাতক থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ৪ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯ এর একটি অভিযানিক দল। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২ টি বিদেশি রিভলভার উদ্ধার করা হয়েছে।

গত মঙ্গলবার (২৮ জানুয়ারি) বিকাল আনুমানিক সাড়ে ৩ টার দিকে মেজর মো. শওকত মোনায়েম ও এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে দোয়ারাবাজার এলাকার পাইকপাড়াস্থ রশীদ আলী মেমোরিয়াল গার্লস স্কুলের সামন থেকে ৩ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি রিভলভার উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন দোয়ারাবাজার উপজেলার কলাউড়া এলাকার সৈয়দ হোসেন (২৪) ফারুক হোসেন (২৮) নাবিল হোসেন (৩৫)।

উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে দোয়ারাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‍্যাব-৯ এর পক্ষ থেকে জানানো হয়েছে।

এদিকে একই দিনে পৃথক এক অভিযানে ছাতক থানা এলাকার লাফার্জ সিমেন্ট ফ্যাক্টরির পাশ থেকে অস্ত্রসহ আব্দুল মন্নান (৫৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৯। গ্রেপ্তারকৃত ব্যক্তি দোয়ারাবাজার উপজেলার কলাউড়াক এলাকার ফকু এর পুত্র।

গত মঙ্গলবার (২৮শে জানুয়ারি) বিকাল আনুমানিক ৪ টার গোপন সংবাদের ভিত্তিতে মেজর মো. শওকত মোনায়েম ও এএসপি নাহিদ হাসানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকেও একটি বিদেশি রিভলভার উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। গ্রেপ্তারকৃত ব্যক্তি ও উদ্ধারকৃত আলামত ছাতক থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open

Close