মধ্যরাতে শীতার্তদের পাশে কোতোয়ালী থানার এসি নির্মলেন্দু চক্রবর্তী

স্টাফ রিপোর্টার :: প্রচন্ড শীতে কষ্ট বেড়েছে খেটে খাওয়া দিনমজুর ও ছিন্নমূল মানুষের। অসহায় এসব মানুষের কাছে সহায়তা পৌঁছে দিতে রাতের আঁধারে রাতে কম্বল হাতে নিয়ে শীতার্তদের পাশে দাঁড়ালেন এসএমপির কোতোয়ালী থানার সিনিয়র সহকারী কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী।

তিনি নিজ খরচে রাস্তায় থাকা অসহায় শীতার্তদের কম্বল পড়িয়ে দিচ্ছেন। গত ২৩ জানুয়ারি রাতে সিলেট নগরীর বিভিন্ন এলাকায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল পৌঁছে দিতে রাতের বেলা ঘুরে বেড়াচ্ছেন এই পুলিশ কর্মকর্তা।

এবারও শীতের কারণে নিম্নবিত্ত ও গরিব মানুষের কষ্ট বেড়েছে। টাকার অভাবে তারা শীতের গরম কাপড় কিনতে পারছিলেন না। এসব শীতার্ত মানুষের কষ্ট বুঝে তিনি থানার ওসি সেলিম মিঞা’সহ সকল অফিসাদের সাথে নিয়ে এমন মহতি উদ্ধোগ নিয়েছেন

সহকারী কমিশনার নির্মলেন্দু চক্রবর্তী বলেন, এই প্রচন্ড শীতে নগরীর অসহায় মানুষের কষ্ট দেখে রাতে ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করেছি। রাস্তার পাশে পলিথিন গায়ে দিয়ে দুইটি বাচ্চা নিয়ে তর তর করে কাপছে একটি নারী। তাকে আমি নিজ হাতে কম্বল পড়িয়ে দিয়েছি। প্রতি বছরই শীতের সময় বিভিন্ন সংস্থা শীতার্তদের কাপড় ও কম্বল দিয়ে সহায়তা করে। তাদেরকে সম্মিলিতভাবে অসহায় শীতার্তদের জন্য সহায়তা পাঠানোর আহ্বান জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open