গোয়াইনঘাটে চুরি হওয়া গাড়ি সিলেট থেকে উদ্ধার,২ জন গ্রেফতার

গোয়াইনঘাট প্রতিনিধি ::

সিলেটের গোয়াইনঘাট থেকে চুরি হওয়া গাড়ি সিলেট থেকে উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। এসময় ২ জনকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) রাতে সিলেটের জালালাবাদ থানা এলাকার কুড়িরগাঁও সেতুর পাশ থেকে ২ জনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চুরি হওয়া গাড়িটিও উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিলেটের জালালাবাদ থানা এলাকার পাগইল পূর্বপাড়া গ্রামের ইসমাইল আলীর পুত্র রাসেল আহমদ ও উমাইরগাঁও পূর্বপাড়া গ্রামের বশর মিয়ার পুত্র আল নোমান।

গোয়াইনঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২ নভেম্বর রাত ৯টায় উপজেলার তোয়াকুল ইউনিয়নের পাইকরাজ গ্রামের আতাউর রহমানের পুত্র আব্দুল মতিন তার যান্ত্রিক ত্রুটিতে আটকা মাহেন্দ্র পিকআপটি তোয়াকুল বাজারে রেখে যান। পরদিন সকালে এসে গাড়িটি ঘটনাস্থলে না পেলে তিনি বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেন। কোথাও গাড়ির কোন হদিস না পেয়ে তিনি বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৪/২০২০ইং। পরবর্তীতে পুলিশের তদন্তপূর্বক সালুটিকর পুলিশ ফাঁড়ীর এস.আই খালেদ আহমদ সঙ্গী ফোর্স নিয়ে সিলেটস্থ জালালাবাদ থানা এলাকা অভিযান পরিচালনা করে। অভিযানে চোরাই গাড়িসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান, গোয়াইনঘাট থেকে চুরি হওয়া গাড়ী উদ্ধার এবং ঘটনায় জড়িত থাকায় ২ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে গোয়াইনঘাট থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে এবং ধৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। অপরাধ দমনে গোয়াইনঘাট থানা পুলিশ জিরো টলারেন্স নীতি অনুসরণ অব্যাহত রেখেছে।

Sharing is caring!

Loading...
Open

Close