মোদির পর এবার রজনীকান্তের সঙ্গে বেয়ার গ্রিলসের অভিযান

সুরমা টাইমস ডেস্কঃঃ দুর্ধষ অভিযাত্রী বিয়ার গ্রিলসের তুমুল জনপ্রিয় সার্ভাইভাল টিভি শো ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ প্রোগ্রামে এবার সামিল হচ্ছেন তামিল সুপারস্টার রজনীকান্ত।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির পর এবার ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এ রজনীকান্তের সঙ্গে নিয়ে অভিযানে বের হলেন বেয়ার গ্রিলস। এবার বিয়ার গ্রিলসের গন্তব্য ভারতের তামিল নাড়ুর কর্ণাটকের বান্দিপুর টাইগার রিজার্ভ। যেখানে বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা রয়েছে। সেখানেই বেয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন রজনীকান্ত।

ভারতের সংবাদ মাধ্যম দ্য মিররের খবরে বলা হয়, বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্ত কর্ণাটকের বন্দিপুরের জঙ্গলে শুটিং হয়। কড়া গোপনীয়তা ও নিরাপত্তার সঙ্গে চলেছে দৃশ্যগ্রহণের কাজ। টানা চারদিন শুটিং হয়।

বান্দিপুর ফরেস্ট অফিসের পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিদিন প্রায় ৬ থেকে ৮ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং চলত। বেলা ১১টা থেকে শুরু হতো শুটিং। শেষ হতে হতে বিকেল চারটা।

শুটিং শেষ করে রজনীকান্ত টুইটারে বিয়ার গ্রিলসের সঙ্গে কাটানো সময়কে বর্ণনা করেছেন। তিনি লেখেন, ‘অনেক অনেক ধন্যবাদ প্রিয় বিয়ার গ্রিলস। এমন অভিজ্ঞতা জীবনে ভোলা যাবে না। তোমাকে ভালোবাসি।’

শুটিং শেষে ৬৯ বছর বয়সী রজনীকান্ত চেন্নাই এয়ারপোর্টে এএনআইকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ডের একটি পর্বের জন্য শুটিং শেষ করলাম। আমার বড় কোনও আঘাত লাগেনি বা ক্ষয়ক্ষতি হয়নি। তবে এই সামান্য কাটাছেঁড়া তো হয়েছেই।’

গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে অভিযানে বেরিয়েছিলেন বিয়ার গ্রিলস। উদ্দেশ্য ছিল, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন এবং বন্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে মানুষের মাঝে বার্তা পৌঁছানো। সেবার তাদের গন্ত্মব্য ছিল উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্ক।

তখন বিয়ার গ্রিলস জানিয়েছিলেন, মোদীর সঙ্গে তার অভিযানের পর্বটি ছিল বিশ্বের সর্বোচ্চ ট্রেন্ডিং টেলিভাইজড ইভেন্ট। সামাজিক মাধ্যমে বিশ্বের ৩৬০ কোটি মানুষ এতে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন।

এ ধরণের অভিযান বিয়ার গ্রিলস এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গেও করেছেন।

Sharing is caring!

Loading...
Open

Close