জৈন্তাপুরে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুরে ধর্ষণ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ। রবিবার (২৬শে জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে জৈন্তাপুর মডেল থানার তদন্তকারি কর্মকর্তা মো. উমর ফারুক মোড়ল এর নেতৃত্বে থানার একদল পুলিশ সেলিম আহমদ (৩৫) কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া সেলিম আহমদ উপজেলার চারিকাটা ইউনিয়নের উত্তর ভিত্রিখেল গ্রামের মৃত হবিবুর রহমান হবির পুত্র এবং জৈন্তাপুর মডেল থানার ধর্ষণ মামলার আসামি।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, রবিবার (২৬শে জানুয়ারি) জৈন্তাপুর থানাধীন চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল গ্রামে বাদীর বাড়িতে ভিকটিমকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে আসামী সেলিম আহমদ ও তার ২ সহযোগী আসামিরা ভিকটিমকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ক্রমান্বয়ে একাধিকবার ধর্ষন করে। গ্রেপ্তার হওয়া সেলিম আহমদ এর বিরুদ্ধে জৈন্তাপুর থানায় ধর্ষণের অভিযোগে মামলা হয় যাহার নং ২৯, তারিখ- ২৬/০১/২০২০ খ্রিঃ।

এ ব্যাপারে জৈন্তাপুর মডেল থানার তদন্তকারি কর্মকর্তা মোঃ উমর ফারুক মোড়ল আটকের বিষয় নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ধর্ষাণ মামলার আসামি সেলিম আহমদকে আটক করি। আজ সোমবার সকালে গ্রেপ্তারকৃতকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলে জানান তিনি।

Sharing is caring!

Loading...
Open