আরব আমিরাতে পালানোর স্বপ্ন পূরণ হলোনা ‘কুখ্যাত ছিনতাইকারী’ জাওয়াদের !

নিজস্ব প্রতিবেদক :: সিলেট নগরীর বন্দরবাজার থেকে এক ‘কুখ্যাত ছিনতাইকারী’কে গ্রেফতার করেছে মোগলাবাজার থানা পুলিশ। জাওয়াদ ইসলাম অর্নব (২১) নামের ওই দূর্ধর্ষ ছিনতাইকারী মোগলাবাজারের গঙ্গানগর গ্রামের রিয়াজ মিয়া ওরফে রিয়াজ ডাকাতের ছেলে।

গতকাল রবিবার তাকে গ্রেফতার করা হয়। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজ সোমবার পুলিশ জানায়, জাওয়াদ ইসলাম অর্নবের বিরুদ্ধে কোতোয়ালী থানায় ৫টি, মোগলাবাজার থানায় একটি ও জালালাবাদ থানায় একটি মামলা আছে। গত ৮ই জানুয়ারি তিনি আরব আমিরাতে পালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন কর্তৃপক্ষ তাকে ফিরিয়ে দেয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার জেদান আল মুসা জানান, জাওয়াদ ইসলাম অর্নব বিদেশে পালিয়ে যেতে পারেন, এমন গোপন সংবাদে তার পাসপোর্ট নাম্বার -ইঘ০১৯৩৬৬১. ও জাতীয় পরচিয়পত্র নং-১৯৯৮৯১৯৫০২৭৪৯২৬৮৩ সংগ্রহ করে সংশ্লিষ্ট দফতরে পাঠানো হয়েছিল।

তিনি জানান, জাওয়াদকে মোগলাবাজার থানায় একটি মামলায় গ্রেফতার করে থানা পুলিশ।

এব্যপারে মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন সুরমা টাইমসকে জানান, গত ২৬/০১/২০২০ইং তারখে মোগলাবাজার থানার সনিয়ির সহকারী পুলশি কমশিনার, জনাব পলাশ রঞ্জন দে, অফসিার ইনর্চাজ জনাব আখতার হোসনে, জনাব মোঃ ছাহাবুল ইসলাম, পুলশি পরর্দিশক (তদন্ত) এর নতেৃত্বে এসআই/রাজীব কুমার রায়, সঙ্গীয় এএসআই/মোঃ সেলিম মিয়া ও এএসআই/আব্দুল জলিল সহ গোপন সংবাদরে ভিত্তিতে মোগলাবাজার থানার মামলা নং-০৯, তারখি-২২/০১/২০২০খ্রঃি ধারা-৩৯২ পেনাল কোড এর এজাহারনামীয় আসামী জাওয়াদ ইসলাম র্অনব (২১), পিতা-রিয়াজ মিয়া প্রকাশ রিয়াজ ডাকাত, সাং-গঙ্গানগর, থানা-মোগলাবাজার, জেলা-সিলেটকে সিলেট কোতয়ালী থানাধীন বন্দরবাজার এলাকা হইতে গ্রফেতার করনে।

দুধর্ষ ছিনতাইকারী জাওয়াদকে আজ সোমবার আদালতে সোপর্দ করা হয়। পরে আদালত তাকে জেলহাজতে প্রেরণ করেন।

আসামী জাওয়াদ ইসলাম র্অনবের বিরুদ্ধে সলিটে কোতোয়ালী মডলে থানায় ০৫টি ও জালালাবাদ থানায় একটি মামলা রয়ছে বলেও তিনি জানান ।

Sharing is caring!

Loading...
Open