এয়ারপোর্ট রোডে গাড়ি ভাংচুর ও সন্ত্রাসী হামলার ঘটনায় ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা

সুরমা টাইমস ডেস্ক::
নগরীর এয়ারপোর্ট রোডে এক ব্যবসায়ীর গাড়ি ভাংচুর ও তার পরিবারের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় জাকির সহ ৩জনের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেছেন বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেজ দ্রুত বিচার আদালত সিলেট। গত ১৮ই জানুয়ারি মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট জিয়াদুর রহমান এই গ্রেফতারী পরোয়ানা জারি করেন। যার সিআর মামলা নং ০৯/২০২০।

সিলেট বিজ্ঞ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেজ দ্রুত বিচার আদালতে বাদী হয়ে মামলা দায়ের করেন বড়শালা গ্রামের মৃত খলিলুর রহমানের পুত্র মো. শাহদাতুজ্জামান জোহা। মামলার আসামীরা হলেন, এয়ারপোর্ট থানার বড়শালা গ্রামের মৃত আব্দুল হাফিজের ছেলে জাকির আহমদ, মৃত আব্দুল রাজ্জাকের ছেলে আজাদ আহমদ সাদ ও মৃত আতাউর রহমানের ছেলে আব্দুস সামাদ।

মামলা সূত্রে জানা যায়, গত ১লা জানুয়ারি আনুমানিক ৭টা ৪৫ মিনিটের সময় মো. শাহাদাতুজ্জামান জোহা পরিবারের স্ত্রী ও কন্যা নিয়ে আম্বরখানা থেকে বাজার করে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পীতভাবে ওৎপেতে থাকা আসামীরা তাদের উপর হামলা চালায়। সুজিকী ভিটারা জিপ গাড়িটি ভাংচুর করে যার ক্ষয়ক্ষতির আনুমানিক পরিমাণ ২৫ হাজার টাকা, তার স্ত্রীর কানের দুল ও গলার চেইন যার আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা মূল্যনমানের জিনিসপত্র ছিনিয়ে আসামী জাকির ও তার সহযোগীরা জাকিরের ব্যবহৃত কার নং (টয়োটা সিলেট খ-১১-০৩০০) নিয়ে পালিয়ে যায়। গ্রেফতারী পরোয়ানা জারি হওয়ার পর থেকে আসামীরা পালিয়ে বেড়াচ্ছে। এর পূর্বের এই জাকির বাহিনীর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ডের অভিযোগ রয়েছে।

এব্যাপারে মো. শাহদাতুজ্জামান জোহা ও তার পরিবার সদস্যরা আতংকে দিন যাপন করছেন। তিনি জানান, অবিলম্বে এসব সন্ত্রাসীদের গ্রেফতার করলে এলাকায় শান্তি বিরাজ করবে।

Sharing is caring!

Loading...
Open