সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ‘সাদাপাথর’ বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত

নিজস্ব প্রতিবেদক ::

সিলেট-কোম্পানীগঞ্জ মহাসড়কের চলাচলকারী ‘সাদাপাথর’ নামক বাসের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার দুপুরে বঙ্গবন্ধু সড়কের তেলিখাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।  বাসের ধাক্কায় নিহত চান মিয়া (৬০) কোম্পানীগঞ্জের তেলিখাল এলাকার মোস্তফা আলীর পুত্র।

এদিকে দুর্ঘটনার পরপরই এই মহাসড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী। প্রায় এক ঘন্টা পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীদের সরিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে। অবরোধের কারণে এই সড়ক দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

স্থানীযরা জানান, রোববার দুপুরে সাদা পাথর নামের পর্যটক পরিবহনকারী বাস (সিলেট মেট্র জ ১১০০৩৩ ) কোম্পানীগঞ্জ যাওয়ার পথে তেলিখাল এলাকায় চান মিয়াকে ধাক্কা দেয়। এসময় চান মিয়া সড়কের পাশ দিয়ে গরু নিয়ে যাচ্ছিলেন। বাসটি তাকে ধাক্কা দিলে তিনি পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসারত অবস্থায় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সজল কুমার কানু বাসের ধাক্কায় একজন নিহতের খবর নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করেছে পুলিশ।

প্রসঙ্গত, সম্প্রতি সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে সাদাপাথর নামের পর্যটকবাহী এই বাস সার্ভিসের উদ্বোধ:ন করা হয়। বেসরকারি উদ্যোগে পরিচালিত এই বাস সার্ভিস পর্যটকদের পাশাপাশি সাধারণ যাত্রীদেরও পরিবহন করে।

Sharing is caring!

Loading...
Open