দক্ষিণ সুরমার কুখ্যাত শীর্ষ ছিনতাইকারী জাওয়াদ আটক

স্টাফ রিপোর্টার ::
সিলেটের দক্ষিণ সুরমার আলোচিত কুখ্যাত ও পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ছিনতাইকারী জাওয়াদ (২৭) কে আজ রোববার রাতে বন্দরবাজার এলাকা থেকে আটক করেছে এস এম পি”র মোগলাবাজার থানাপুলিশ। জাওয়াদ দক্ষিণ সুরমার গঙ্গানগর এলাকার হবিনন্দি গ্রামের কুখ্যাত ডাকাত রিয়াজ মিয়ার পুত্র। গ্রেপ্তারকৃত আসামি জাওয়াদ সিলেটের ছিনতাইকারীদের সর্দার। তার নামে সিলেট কোতোয়ালি মডেল থানাসহ বিভিন্ন থানায় একাধিক ছিনতাইয়ের মামলা রয়েছে।
গত ২১শে জানুয়ারি নগরীর শাহজালাল উপশহর এলাকায় বোনের বাসা থেকে মাকে নিয়ে বিয়ানীবাজার ফিরে যাবার সময় শীর্ষ ছিনতাইকারী জাওয়াদ বাহিনীর কবলে পড়েন জকিগঞ্জের নজরুল ইসলাম। তারা শাহজালাল উপশহরস্থ বোনের বাসা থেকে বৃদ্ধ মা ও বোন- ভাগিনাকে নিয়ে সিএনজি অটোরিকশায় বিয়ানীবাজার ফিরছিলেন। রাত প্রায় পৌনে ৯ টায় জকিগঞ্জ সড়কের গোটাটিকর এলাকার সুন্দরবন কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে পেছন থেকে ছিনতাইকারীর সর্দার জাওয়াদ তার বাহিনী নিয়ে সিএনজি অটোরিকশার গতিরোধ করে নজরুল ইসলামের মা গুলশানা মরিয়মের (৬০) হাতে থাকা হাতব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ওই ব্যাগে ৬টি আংটি, গলার হার, গলার চেইন, ২ টি হাতের বালা, ১ জোড়া কানের দুল, নগদ টাকা এবং মূল্যবান দুটি মোবাইল ফোন ছিল।
এরই প্রেক্ষিতে মোগলাবাজার থানায় গত ২২শে জানুয়ারি মৃত আব্দুল খালিকের পুত্র নজরুল ইসলাম বাদি হয়ে মামলা (০৯) দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে পুলিশ বিভিন্ন জায়াগায় অভিযান পরিচলানা করে শীর্ষ ছিনতাইকারী জাওয়াদকে আজ রোববার রাতে বন্দরবাজার এলাকা থেকে গ্রেপ্তার করে।
এ ব্যাপারে মোগলাবাজার থানার এসআই রাজিব কুমার রায় জানান ‘সে কুখ্যাত ডাকাত সর্দার রিয়াজ মিয়ার পুত্র। তার নামে একাধিক থানায় কয়েকটি মামলা রয়েছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দরবাজার এলাকায় অভিযান চালিয়ে থাকে গ্রেপ্তার করি। বর্তমানে থাকে মোগলাবাজার থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে একাধিক ছিনতাকারীর পরিচয় দিচ্ছে।’

Sharing is caring!

Loading...
Open