সিলেট মোগলাবাজার থানা এলাকায় ট্রাক থেকে দুই যুবকের লাশ উদ্ধার, আটক ৩

সিলেটের দক্ষিণ সুরমা মোগলাবাজার থানা এলাকার লালমাটিয়ায় ট্রাকের মধ্যে থেকে দুই যুবকের লাশ গতকাল শুক্রবার সকাল ১১টার দিকে উদ্ধার করে পুলিশ। এ হত্যার ঘটনায় আজ ৩জনকে গ্রেপ্তার করেছে মোগলাবাজার থানা পুলিশ। তারা হলেন- ওই ট্রাক (ঢাকা মেট্টো-ট-১৮-৪০৩০) এর পূর্বের ড্রাইভার এসএমপির এয়ারপোর্ট থানার মুড়ারগাঁও গ্রামের ফৌজদার মিয়া তালুকদারের পুত্র মো. ইব্রাহিম মিয়া তালুকদার, বিশ্বনাথ থানার শ্বাসরাম গ্রামের রুস্তম ড্রাইভারের পুত্র ফজর মিয়া ও তাদের সহযোগী হবিগঞ্জের মাধবপুর থানার উত্তর বেজুড়া গ্রামের আব্দুল বাছিরের পুত্র জয়নাল মিয়া।

হত্যার পর থেকে পুলিশ তদন্তে নামে। তদন্তে শনিবার (২৪ জানুূয়ারি) সিলেটের বিভিন্ন স্থানে বিভিন্ন সময় অভিযান পরিচালনা করেন মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার পলাশ রঞ্জন দে, অফিসার ইনচার্জ আখতার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ছাহাবুল ইসলামের নেতৃত্বে এসআই রাজীব কুমার রায় এবং সঙ্গীয় ফোর্স তাদের গ্রেপ্তার করেন।

নিহত মো. রাজুর বড় ভাই সুজন আহমদ এর এজাহারের ভিত্তিতে মোগলাবাজার থানার মামলা নং-১১, (তারিখ-২৫/০১/২০২০খ্রিঃ) ধারা-৩০২/২০১/৩৭৯/৪১১/৩৪ পেনাল কোড-১৮৬০; রুজু করা হয়।

Sharing is caring!

Loading...
Open