নরসিংদী থেকে নিখোঁজ দুই ছাত্রী সিলেট থেকে উদ্ধার

নরসিংদী থেকে নিখোঁজ হওয়া দুই ছাত্রীকে চার দিন পর সিলেট শহর থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ জানুয়ারি) দুপুরে সিলেটের সার্কিট হাউস এলাকা থেকে তাদের উদ্ধার করেন নরসিংদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুল ইসলাম।

তারা দুইজইন নরসিংদী শহরের একটি বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। তারা দুইজনই গত মঙ্গলবার দুপুরে প্রাইভেট পড়ার কথা বলে বাড়ি থেকে তারা বের হয়েছিল।

এ ঘটনায় গত বুধবার বিকেলে ওই দুই ছাত্রীর পরিবার প্রেমিক সন্দেহে দুই কিশোর ও তাদের মা–বাবাসহ ছয়জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও দুই থেকে তিনজনকে আসামি করে নরসিংদী মডেল থানায় অপহরণের মামলা করেন। অভিযুক্ত দুই কিশোরের নরসিংদী শহরের একটি বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কথা।

উদ্ধারের পর দুই ছাত্রীর বরাত দিয়ে পুলিশ বলছে, অভিভাবকদের না জানিয়ে বন্ধুদের সঙ্গে শহরের মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামের সামনে অনুষ্ঠিত বাণিজ্য মেলায় গিয়েছিল তারা। বাড়ি ফেরার পর ঘটনা জানতে পেরে রেগে গিয়ে অভিভাবকেরা তাদের চড়–থাপ্পড় মারেন। এ কারণে তারা ওই দুই কিশোরকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরিকল্পনা করে। প্রাইভেট পড়তে যাওয়ার কথা বলে ওই দুই ছাত্রী ও দুই কিশোরের একজন নির্দিষ্ট স্থানে উপস্থিত হয়। অন্যজনকে তার পরিবার বাড়ি থেকে বের হতে দেয়নি। পরে ওই তিন কিশোর-কিশোরী গত চার দিন ঢাকা ও সিলেটের বিভিন্ন স্থানে ঘুরে বেড়ায়। সর্বশেষ সিলেটে অবস্থানকালে আজ দুপুরে পুলিশের হাতে ধরা পড়ে তারা।

নরসিংদী মডেল থানার এসআই মো. মনিরুল ইসলাম বলেন, ‘তথ্যপ্রযুক্তির সহায়তায় সিলেট শহরের সার্কিট হাউসের সামনে থেকে নিখোঁজ দুই ছাত্রীকে উদ্ধার করতে পেরেছি। তাদের সঙ্গে থাকা একজনসহ দুই কিশোরকে মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ওই দুই কিশোরের সঙ্গে দুই ছাত্রীর প্রেমের সম্পর্ক রয়েছে। মা-বাবার সঙ্গে অভিমান করে মেয়ে দুটি ইচ্ছাকৃতভাবেই বাড়ি থেকে বের হয়েছিল। আদালতে মেয়ে দুটি ২২ ধারায় জবানবন্দি দেওয়ার পর বিস্তারিত জানা যাবে।

Sharing is caring!

Loading...
Open