পাত্রীর ‘মা’ ভালো না হলে,পাত্রী কখনোই ভালো হবে না,‘ বুকে গুলি চালানোর আগে পুলিশের আবেগঘন স্ট্যাটাস ’

সুরমা টাইমস ডেস্ক ::

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজধানীর মিরপুর-১৪ নম্বরে পুলিশ লাইন মাঠে নিজের নামে ইস্যু হওয়া অস্ত্র দিয়ে মো. কুদ্দুস (৩১) নামের এক পুলিশ সদস্য আত্মহত্যা করেছেন। তাঁর গ্রামের বাড়ি হবিগঞ্জের মাধবপুরের বহরা রসুলপুরে।

গতকাল বৃহস্পতিবার (২৩শে জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে মিরপুর-১৪ পুলিশ লাইন মাঠে এই ঘটনা ঘটে। তবে আত্নহত্যার আগে স্ত্রী ও শাশুড়িকে নিয়ে তিনি ফেসবুকে একটি আবেগঘন পোস্ট দিয়েছিলেন।

ফেসবুক স্ট্যাটাসে আব্দুল কুদ্দুস লিখেন, ‘আমার মৃত্যুর জন্য কাউকে দায়ী করবো না। আমার ভেতরের যন্ত্রণাগুলো অনেক বড় হয়ে গেছে। আমি আর সহ্য করতে পারছি না। প্রাণটা পালাই পালাই করছে…

তবে সকল অবিবাহিতগণের প্রতি আমার আকুল আবেদন, আপনারা পাত্রী পছন্দ করার আগে পাত্রীর ‘মা’ ভালো কি-না সঠিকভাবে খবর নেবেন। কারণ পাত্রীর ‘মা’ ভালো না হলে, পাত্রী কখনোই ভালো হবে না। ফলে আপনার সংসারটা হবে দোজখের মতো। সুতরাং সকল সম্মানীত অভিভাবকগণের প্রতি আমার শেষ অনুরোধ বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেবেন। আল্লাহ হাফেজ।’

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কুদ্দুস মিরপুর পুলিশ লাইন ব্যারাকে থাকতেন। তিনি পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) নায়েক পদে কর্মরত ছিলেন।

তিনি আরও জানান, মৃত্যুর আগে কুদ্দুস ফেসবুক একটা স্ট্যাটাস দিয়েছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে নিজেই স্ট্যাটাস দিয়েছিল। এরপর নিজের অস্ত্র দিয়ে বুকে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হবে।

Sharing is caring!

Loading...
Open

Close