আওয়ামী লীগ সব সময় উলামাদের সম্মান দিয়ে থাকে:কানাইঘাট মাহফিলে নাদেল

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বিসিবি’র পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, আওয়ামী লীগ সরকার ও জননেত্রী শেখ হাসিনার সকল উন্নয়ন দৃশ্যমান। দেশের সর্বত্র আজ উন্নয়নে ছোয়া। জাতির জনক বন্ধবন্ধুর স্বপ্নময় বাংলাদেশ নির্মানে জননেত্রী শেখ হাসিনা ঐক্যবন্ধ ভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান সরকার দৃশ্যমান উন্নয়নে দিশেহারা একটি মহল। আওয়ামী লীগ সরকার মানুষের ভাগ্যে উন্নয়নে কাজ করে যাচ্ছে। উন্নয়নশীল রাষ্ট্র গড়তে শেখ হাসিনা সরকার প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ ধর্মীয় মূলবোধ কে বিশ্বাস করে বলে আলেম উলামাদের সব সময় সম্মান দিয়ে থাকে। কিন্তু রাজনৈতিক ভাবে ফায়দা হাসিলের জন্য একটি মহল আওয়ামীলীগ ধর্ম বিরোধী দল বলে অপ-প্রচার করে থাকে।

মহিউস সুন্নাহ সাতবাঁক চরিপাড়া মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপরোক্ত কথাগুলো বলেন তিনি। বিশেষ অতিথির বক্তব্যে শ্রীহট্ট মিডিযা লিমিটেডের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবে উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমদ পলাশ বলেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আমাদের সবাইকে উন্নয়ন ও সমৃদ্ধশীল দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করতে হবে।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন আল্লামা মোহাম্মদ বিন ইদ্রিস সাহেব লক্ষীপুরী। এর আগে সাতবাঁক ইউনিয়ন পরিষদ ও ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগের পক্ষ থেকে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধান অতিথি কে ফুল দিয়ে বরন করা হয়। পরে সন্ধ্যায় প্রধান অতিথি ইউনিয়ন কমপ্লেক্সে অবস্থিত মুক্তিযুদ্ধ জাদুঘর ও পাঠাগার পরির্দশন করেন। এ সময় উপস্থিত ছিলেন সাতবাঁক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মন্নান, সাতবাঁক ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখদ্দুস আলী, সাধারন সম্পাদক আব্দুন নুর, উপজেলা আওয়ামীলীগ নেতা সাহাব উদ্দিন, প্রেসক্লাবের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মো: আবুল হারিছ, ছাত্রলীগ নেতা রেজওয়ান মিনু, শাহেদ আহমদ, আব্দুস শহীদ রাসেল প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open