চীনের করোনা ভাইরাস : সিলেট বিমানবন্দরেও সতর্কতা

নিজস্ব প্রতিবেদক :: চীনের সাথে সিলেটের সরাসরি ফ্লাইট না থাকলেও সতর্কতা অবলম্ব করছেন সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ। সারাবিশ্বে আতঙ্ক সৃষ্টিকারী চীনের রহস্যজনক নতুন ‘করোনা ভাইরাস’ ঠেকাতে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে নেওয়া হয়েছে সতর্ক ব্যবস্থা।

জানা গেছে, স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পদক্ষেপ গ্রহণ করেছে সিলেট বিমানবন্দর কর্তৃপক্ষ। কর্তৃপক্ষ জানায়, চীনের সাথে সিলেটের সরাসরি ফ্লাইট না থাকলেও নেয়া হয়েছে সতর্কতা।  চীন থেকে কেউ এলে ঢাকায় হযরত শাহজালাল(র.) আন্তর্জাতিক বিমানবন্দরে ট্রানজিট দিয়ে আসতে হয়। তবু ভাইরাস ঠেকাতে সতর্ক রয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

কর্তৃপক্ষ আরো জানায়, সিলেট বিমানবন্দরে সবসময়ই স্বাস্থ্য বিভাগের একটি টিম কাজ করে। ইবোলা ভাইরাসের পর থেকেই সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিম বিমানবন্দরে যাত্রীদের স্বাস্থ্যের দেখভাল করে থাকে। নতুন ভাইরাস ‘করোনা’ নিয়ে সারাবিশ্বে আতঙ্ক দেখা দিয়েছে। বিভিন্ন দেশের অনেক বিমানবন্দরে নেয়া হয়েছে বিশেষ সতর্কব্যবস্থা।   এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার সিলেট বিমানবন্দর পরিদর্শন করে গেছেন সিলেট সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আহমদ সিরাজাম মুনিরের নেতৃত্বে একটি টিম। 

Sharing is caring!

Loading...
Open