আগামীকাল থেকে সিলেটে শুরু হচ্ছে ‘কম্পিউটার মেলা’

সুরমা টাইমস ডেস্ক::
বাংলাদেশ কম্পিউটার সমিতি সিলেট শাখার উদ্যোগে শুরু হচ্ছে পাঁচ দিনব্যাপী ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো (কম্পিউটার মেলা)-২০২০’। আগামীকাল বুধবার থেকে সিলেট জেলা স্টেডিয়ামের মোহাম্মদ আলী জিমনেসিয়ামে এ মেলা শুরু হবে। মেলা চলবে আগামী ২৬ জানুয়ারি পর্যন্ত।

আজ মঙ্গলবার বিকালে স্টেডিয়ামের সম্মেলন কক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন আয়োজকরা। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ‘ডিজিটাল ডিভাইস অ্যান্ড ইনোভেশন এক্সপো’র আহবায় মুজিবুর রহমান। সংবাদ সম্মেলনে জানানো হয়, ডিজিটাল প্রযুক্তি ও জীবনধারাভিত্তিক প্রদর্শনী হবে কম্পিউটা মেলায়। সচেতনতামূলক ও ব্যবসাবান্ধব এ প্রদর্শনীর স্লোগান হলো ‘তারুণ আর প্রযুক্তি, সম্ভাবনায় ডিজিটাল সিলেটের শক্তি’।

প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য এ মেলায় প্রবেশের সুযোগ থাকবে বলে জানানো হয় সংবাদ সম্মেলনে। ১০ টাকার টিকেট কেটে মেলায় প্রবেশ করা যাবে। তবে স্কুল শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে টিকেট ছাড়াই মেলায় প্রবেশ করতে পারবে।

আয়োজকরা জানান, আগামীকাল বুধবার বিকাল ৪টায় কম্পিউটার মেলায় প্রদর্শনীর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। অনুষ্ঠানে বিশেষ অতিথি থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগরের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি তাহমিন আহমদ প্রমুখ। এর আগে ওইদিন সকাল ১১টায় মেলা প্রাঙ্গন থেকে শোভাযাত্রা বের করা হবে।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ কম্পিউটার সমিতির মহাসচিব মোশাররফ হোসেন সুমন, সমিতির সিলেট শাখার সভাপতি এনামুল কুদ্দুছ চৌধুরী, গ্রামীণফোনের সার্কেল (ব্যবসা) প্রধান আ স ম হেদায়েতুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open