শাবি শিক্ষকদের জন্য নতুন তিনটি বাস

শাবি প্রতিবেদক:: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের জন্য এসেছে নতুন তিনটি বাস। আজ মঙ্গলবার (২১শে জানুয়ারি) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে বাস উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধনকালে উপাচার্য বলেন, পরিবহন সংকট দূর করতে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এর ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের অর্থায়নে দুটি বাস ক্রয় করা হয়েছে।

তিনি বলেন, প্রতিবছর আমাদের চারটি করে নতুন বাস যুক্ত করার পরিকল্পনা আছে। শিক্ষক-শিক্ষার্থীদের যাতায়াতের সমস্যা দূর করতে পরিবহনপুলে যতদিন পর্যন্ত এ সমস্যা থাকবে ততদিন পর্যন্ত ধারা চলতে থাকবে। তখন আমাদের আর কোন পরিবহন সংকট থাকবে না। আমি বিশ্ববিদ্যালয়ে যোগদানের পর পরিবহন থেকে শুরু করে সব সেক্টরের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি। আশাকরি ভবিষ্যতেও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস এম সাইফুল ইসলাম , সাধারণ সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আনোয়ার হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. জহির বিন আলম রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেনসহ বিভিন্ন অনুষদের ডিন ও দপ্তর প্রধানগণ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open