‘জনগণকে সাথে নিয়ে অপরাধ দমন করতে হবে’

জগন্নাথপুর প্রতিনিধি ::

জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মাহমুদুল হাসান চৌধুরী বলেছেন, মুজিব বর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতা। এই স্লোগানকে সামনে রেখে কাজ করে যাচ্ছে জগন্নাথপুর থানা পুলিশ। সম্পসারিত বিট পুলিশি ও কমিউনিটি পুলিশি সেবা দিতে থানার পুলিশ দিন রাত কাজ করে যাচ্ছে। জনগণকে সাথে নিয়ে অপরাধ দমন করতে হবে। আপনারা আমাদের সহযোগিতা করেন। সকলের সার্বিক সহযোগিতা অপরাধ দমন করা সম্ভব।

সোমবার (২০ জানুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর বাজারে থানা পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গী, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন সহ শান্তি শৃঙ্খলা রক্ষার্থে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, সেবাই পুলিশের ধর্ম এই কথাটি বাস্তবায়নে উপজেলার ৮ টি ইউনিয়নে ও ১ টি পৌরসভায় বিট পুলিশি ও কমিউনিটি পুলিশি সেবা দিয়ে যাচ্ছে। ইউনিয়ন ভিত্তিক একজন পুলিশ অফিসার নিয়োগ রয়েছে ও তার সাথে আরেক জন পুলিশ অফিসারও নিয়োগ রয়েছে। ছোট খাটো অপরাধ সমাধানের জন্য এই অফিসগুলো কাজ করছে।

৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফারুক মিয়ার সভাপতিত্বে ও বিট পুলিশিং এর এস আই আফসার উদ্দিন পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, থানার তদন্ত অফিসার নব গোপাল দাশ।

সভায় অন্যন্যর মধ্যে বক্তব্য রাখেন, পৌর কাউন্সিল তাজিবুর রহমান, বাজার তদারকি কমিটির সাধারণ সম্পাদক চানাফর আলী,হোসেন আলী, জামিরুল ইসলাম, সুফিয়া খানম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close