হেতিমগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

গোলাপগঞ্জের হেতিমগঞ্জে রেজিয়া-রহিম ও আব্দুর রহমান মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসুচি অনুষ্ঠিত হয়েছে।

সোমবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে দিন ব্যাপি প্রায় হাজার গরীব রোগীকে প্রাথমিক চিকিৎসা এবং বিনা মুল্যে ঔষুধ প্রদান করা হয় । 

এর আগে এই কর্মসুচির উদ্ভোধনী অনুষ্টানে গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের ভাইস চেয়ারম্যান মো: দিলওয়ার হোসেনের সভাপতিত্বে এবং এইচ এম কাবিল আহমদ ইমনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন ট্রাস্ট এর পৃষ্টপোষক ও লন্ডন এডুকেশন ট্রাস্টের চেয়ারম্যান আব্দুল মুনিম জাহেদী ক্যারেল ,যুক্তরাজ্য সংহতি সাহিত্য পরিষদের সভাপতি আবু তাহের, হোটেল গ্রান্ড ভিউ সিলেটের চেয়ারম্যান আব্দুল ওয়াহাব জুয়ারদার ,জালালাবাদ এসোসিয়েশন ইউকের সাধারন সম্পাদক আমিনুল হক জিলু, বিশিষ্ট মুরব্বি নুরুল ইসলাম, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকের সহ সভাপতি মাসুদ জায়গিরদার ,হিলালপুর শাপলা সমাজ কল্যান সংঘের সভাপতি সাকের ইসলাম, হিলালপুর জামে মসজিদের কোষাধ্যক্ষ সুলেমান আহমদ, হেতিমগঞ্জ যুব ও ক্রীড়া সংস্থার সভাপতি রুহেল আহমদ, সাবেক সাধারন সম্পাদক এমদাদুর রহমান স্বপন প্রমুখ ।  — প্রেস বিজ্ঞপ্তি ।

Sharing is caring!

Loading...
Open