মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্প্রিং টার্মের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে স্প্রিং টার্মের শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন সম্পন্ন হয়েছে। রবিবার (১৯শে জানুয়ারি) সকাল ১১টায় সিলেট শহরতলির বটেশ্বরস্থ বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাসে অধ্যাপম এম হাবিবুর রহমান লাইব্রেরি হলে এই ওরিয়েন্টেশন সম্পন্ন হয়।

স্প্রিং টার্মে ভর্তি হওয়া পাঁচ শতাধিক শিক্ষার্থী এতে উপস্থিত ছিলেন। নতুন আর পুরাতন শিক্ষার্থীদের মিলনেমলায় ক্যাম্পাসে ছিল অন্যরকম এক আবহ।

অনুষ্ঠানে রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব তানভীরের স্বাগত বক্তব্য ও সঞ্চালনায় সভাপতির বক্তব্য রাখেন উপ-উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন। বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সুরেশ রঞ্জন বসাক, ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. তাহের বিল্লাল খলিফা, বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. নজরুল হক চৌধুরী, ছাত্রকল্যাণ উপদেষ্টা চৌধুরী মোকাম্মেল ওয়াহিদ ও প্রক্টর ড. মো. জামাল উদ্দিন।

এ সময় আইন বিভাগের অধ্যাপক ব্যারিস্টার আরশ আলী, পরিচালক তারেক ইসলাম, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, ডেপুটি রেজিস্ট্রার লোকমান আহমদ চৌধুরী ও ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক খন্দকার মকসুদ আহমদসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। — বিজ্ঞপ্তি ।

Sharing is caring!

Loading...
Open