কানাইঘাটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

কানাইঘাট উপজেলা সমাজ কল্যাণ পরিষদ ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপি শাখার উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা প্রদান করা হয়েছে।

শনিবার উপজেলার গাছবাড়ীস্থ ইউনাইটেড কিন্ডারগার্টেন এন্ড স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- পরিষদের ৭ নং ইউপি শাখার সভাপতি সেলিম আহমদ।

সিনিয়র সহ সভাপতি রেজাউল করিম মছরুরের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সিলেট ল’ কলেজের অধ্যক্ষ আইনজীবি সৈয়দ  মুহসিন আহমদ।

অনুষ্টানে প্রধান আলোচক ছিলেন সিলেট সার্ক ইন্টারন্যাশনাল কলেজ বাংলাদেশের অধ্যক্ষ মোহাম্মদ মহি উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন- গাছবাড়ী আইডিয়্যাল ডিগ্রী কলেজের প্রভাষক রেনু মিয়া, লক্ষীপ্রসাদ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ সোলেমান, কানাইঘাট ইতিহাস ঐতিহ্য সংসদের আহ্বায়ক মোহাম্মদ আব্দুর রহীম,  ইউনাইটেড কিন্ডারগার্টেন এন্ড স্কুলের প্রধান শিক্ষক আব্দুল মতিন, গাছবাড়ী পাবলিক স্কুলের প্রধান শিক্ষক লোকমান উদ্দিন, সাংবাদিক তাওহীদুল ইসলাম।

সভায় গাছবাড়ী এলাকাস্থ ও ৭নং দক্ষিণ বাণীগ্রাম ইউপির অন্তর্গত সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০১৯ সালের জেএসসি-জেডিসি পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। পাশাপাশি রচনা প্রতিযোগীতা-১৯’ বিজয়ী শিক্ষার্থীদের সংবর্ধনা ও দক্ষিণ বাণীগ্রাম ও গাছবাড়ী এলাকাস্থ সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্টান গুলোকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্টানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- পরিষদের কেন্দ্রীয় সভাপতি জাহাঙ্গীর আলম বাবলু, সহ-সভাপতি আলী আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হুমায়েদ আহমদ, অর্থ সম্পাদক আদিলুর রহমান, শাখা সাংগটনিক সম্পাদক আব্দুর রহমান, প্রচার সম্পাক মায়রুফ আহমদ প্রমুখ। — বিজ্ঞপ্তি ।

Sharing is caring!

Loading...
Open