গোলাপগঞ্জে গভীর রাতে শীতবস্ত্র বিতরণ

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

সারাদেশের ন্যায় সিলেটের গোলাপগঞ্জেও শীতের তীব্রতা প্রচণ্ড আকার ধারণ করেছে। আর এ শীতে গভীর রাতে নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র নিয়ে ফুটপাতে শীতবস্ত্র বিতরণ করেছে গোলাপগঞ্জ উন্নয়ন পরিষদ ।

বৃহস্পতিবার (১৬ জানুয়াররি) গভীর রাতে উপজেলার বিভিন্ন স্থানে অসহায় ও দরিদ্র লোকজন খোঁজে তাদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন গোলাপগঞ্জ উন্নয়ন পরিষদের সদস্যরা।

বৃহস্পতিবার দিবাগত রাত ১টায় উপজেলার প্রাণকেন্দ্র গোলাপগঞ্জ চৌমুহুনী ও গোলাপগঞ্জ মডেল থানার সামনে শীতার্ত অসহায় মানুষদেরকে কম্বল জড়িয়ে দিতে দেখা যায় গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান ও সামাজিক সংগঠনের সদস্যদের।

মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, প্রেসক্লাবের সভাপতি ও সামাজিক সংগঠনের সদস্যদের সাথে কথা বললে তারা জানান, অনেক মানুষ এই শীতে কষ্ট পাচ্ছে। ঘরে বসে থাকলে সেটা বোঝা যায় না। তাদের কাছে এলে উপলব্ধি করা যায় যে তারা কত কষ্টে আছে। তাই চেষ্টা করছি শীতার্ত মানুষের কাছে গিয়ে শীতবস্ত্র দিয়ে শীত নিবারণ করতে। শীত মৌসুমে পর্যায়ক্রমে বিভিন্ন স্থানে অসহায় লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সামাজিক সংগঠনের সদস্যরা।

উপজেলার বৈটিকরে শীতবস্ত্র পাওয়া শারিরীক প্রতিবন্ধী রহিম বলেন, ‘আমি অসহায় মানুষ, রুজি-রোজগার নেই। যে শীত পড়েছে, ছেলে-মেয়ে নিয়ে খুব কষ্টে আছি। যারা কম্বল দিলো আল্লাহ সব সময় তাদের ভালো রাখুক, হায়াৎ দান করুক।’

Sharing is caring!

Loading...
Open

Close