ছাত্রলীগের কর্মীদেরকে লেখাপড়া করতে হবে: জুড়ীতে বন ও পরিবেশ মন্ত্রী

জুড়ী প্রতিনিধি ::

বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ এমপি বলেছেন, ছাত্রলীগের প্রত্যেকটা কর্মীকে এমনভাবে লেখাপড়া করতে হবে যাতে চাকরির জন্য ঘুরতে হয় না, চাকরি তাদের পেছনে ঘুরে।

জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপের সোনার বাংলা বিনির্মানে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এই পরিশ্রমের জন্য তিনি আজ বিশ্বের সৎ একজন প্রধানমন্ত্রী হিসেবে ভূষিত হয়েছেন।

১৭ জানুয়ারী শুক্রবার জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জুড়ী শিশু পার্কে এক আলোচনা সভা, শোভাযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাব উদ্দিন সাবেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল ভূইয়া উজ্জলের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন জুড়ী উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন, সাধারণ সম্পাদক মাসুক আহমদ, বড়লেখা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা শফিক আহমদ, নজমুল ইসলাম, মাসুক আহমদ, আব্দুল খালিক, ,উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাস, জেলা পরিষদ সদস্য বদরুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, ইউপি চেয়ারম্যান শ্রীকান্ত দাস, জায়ফর নগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা, সাগরনাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাখন চৌধুরী, সাধারণ সম্পাদক সাহীন আহমদ, পশ্চিম জুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুবের হাসান জেবলু, ফুলতলা ইউনিয়নের যুগ্ম আহবায়ক তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশীদ সাজু, সহ সভাপতি আহমদ কামাল অহিদ, যুগ্ম সম্পাদক আব্দুল মতিন, জুয়েল রানা, জেলা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক মেহেদি হাসান কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান সুমন, তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আদনান আসফাক, সাধারণ সম্পাদক গৌতম দাস প্রমুখ। আর আগে এক বন্যার্ঢ শোভাযাত্রা জুড়ী শহর প্রদক্ষিণ করে।

Sharing is caring!

Loading...
Open

Close