মেয়র আরিফের একাডেমীতে বই বিতরণ করলে আশফাক

সুরমা টাইমস ডেস্ক:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরীর নামে প্রতিষ্ঠিত সদর উপজেলার খাদিম নগর ইউনিয়নের পীরেরগাওয়ে আরিফুল হক চৌধুরী একাডেমীতে নতুন বছরের বই বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি আশফাক আহমদ।

এসময় তিনি বলেন, শিক্ষা প্রতিষ্ঠান যত গড়ে উঠবে শিক্ষিত প্রজন্ম গড়ে ওঠার নিশ্চয়তা বাড়বে। এরজন্য একাডেমিক শিক্ষার সাথে সাথে প্রকৃত মানুষ হওয়ার শিক্ষা দিতে হবে। নতুন প্রজন্মকে উপযুক্ত মানুষ হিসেবে গড়ে তুলতে বিদ্যালয় পরিচালনায় দলমতের উর্ধ্বে ওঠে সম্মিলিত চেষ্টা চালাতে হবে।

উচ্চ মাধ্যমিক বিদ্যালয়হীন সিলেট সদর উপজেলার পীরেরগাওয়ে এলাকার কয়েকটি গ্রামের বাসিন্দাদের দাবির প্রেক্ষিতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী এক একর ভূমি দান করেন। খাদিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেনের ঐকান্তিক চেষ্টায় এলাকাবাসীও বিদ্যালয়টি প্রতিষ্ঠা ও এর অবকাঠামো উন্নয়নে এগিয়ে আসেন। বিদ্যালয়ের নামকরণ করেন ভূমিদাতা আরিফুল হক চৌধুরীর নামে। চলতি বছরের শুরুতে বিদ্যালয়টিতে শিক্ষক নিয়োগ সম্পন্ন করে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু হয়েছে। এর অংশ হিসেবে বৃহস্পতিবার শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও খাদিম নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক নূর আহমদ।

Sharing is caring!

Loading...
Open