বিশ্বনাথে অধ্যক্ষের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতিবাদ সভা

বিশ্বনাথ প্রতিনিধি ::

সিলেটের বিশ্বনাথে দুর্নীতির অভিযোগে অভিযুক্ত তেলিকোনা এলাহাবাদ আলিম মাদ্রাসার অধ্যক্ষ আবু তাহির মো. হোসাইনে বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছেন এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে তেলিকোনা গ্রামের বিশিষ্ট মুরব্বি বাদশা মিয়ার সভাপতিত্বে ও সংগঠক মাসুদ আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী।

সভায় বক্তারা বলেন, ঐতিহ্যবাহী তেলিকোনা এলাহাবাদ আলিম মাদ্রাসা ধ্বংস করতে উঠেপড়ে লেগেছেন মাদ্রাসাটির অধ্যক্ষ আবু তাহির মো. হোসাইন। তার বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগসহ নানা অনিয়ম-দুর্নীতির অভিযোগ উঠায় তা ধামাচাপা দিতে তিনি মাদ্রাসা ও তেলিকোনা গ্রামবাসীর বিরুদ্ধে নানা অপপ্রচার ও ষড়যন্ত্র করছেন।

এসময় বক্তারা আরও বলেন, শুধু তাই নয়, মাদ্রাসার প্রতিষ্ঠাতা মরহুম মাওলানা এটিএম ওলীউর রহমানের পরিবারের বিরুদ্ধেও অপপ্রচার চালাচ্ছেন। মাদ্রাসা ধ্বংস করতে পরিকল্পিতভাবে চালানো এসব অপপ্রচার ও ষড়যন্ত্র এখনই বন্ধ করে অধ্যক্ষ পদ থেকে অব্যাহতি নিতে আবু তাহির মো. হোসাইনকে আহবান জানান বক্তারা।

সভায় এলাকাবাসীর মধ্যে বক্তব্য রাখেন, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নুর, সাবেক সাধারণ সম্পাদক পীর শামসুল ইসলাম তোতা মিয়া, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহ তোফাজ্জুল হোসেন ভান্ডারী, স্থানীয় ইউপি সদস্য আমির উদ্দিন, ব্যবসায়ী শরীফ আহমদ রাজু ও মাদ্রাসার সাবেক ছাত্র মুজাহিদ আলী।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আফতাব আলী, মকদ্দছ আলী, আলকাছ আলী, উস্তার আলী, গ্রাম এলাকার মুরব্বি নুরুল হোসেন, আখলিছ আলী, লাল মিয়া, জবেদ আলী, মনির মিয়া, হারুন রশীদ, আবুল লেইছ, জামাল উদ্দিন, ফরিদ মিয়া, আবুল খয়ের, জমির উদ্দিন, কবির উদ্দিন, খায়রুল ইসলাম মনু মিয়া, আছকির আলী, কমর উদ্দিন, ইসলাম উদ্দিন, তালিব উদ্দিন, সাহাব উদ্দিন, গৌছ উদ্দিন, মঈন উদ্দিন, খাঁ আবদুল্লাহ, বারিক মিয়া, ফারুক আহমদ ও মখন মিয়া প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close