ফেসবুকে জাবেদ আহমেদ কে নিয়ে অপপ্রচারে ওয়ার্ড আওয়ামী লীগের নিন্দা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাবেদ আহমদকে নিয়ে অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ২৪ নং ওয়ার্ড আওয়ামিলিগের সভাপতি বাদসা মিয়াসহ ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতৃবৃন্দ ।

২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের দেয়া এক লিখিত বিবৃতিতে নেতূবূন্দ বলেন, সারাদেশের ন্যায় সিলেট ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ একটি সুসংগঠিত ও শক্তিশালী সংগঠন।প্রাণপ্রিয় সংগঠন আওয়ামিলীগকে সংগঠিত ও জনবান্ধব হিসেবে প্রতিষ্ঠার লক্ষ্যে নিরলসভাবে আমরা কাজ করে আসছি।একটি কুচক্রী মহল ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সুনাম নষ্ট ও ওয়ার্ড আওয়ামিলীগের সাধারন সম্পাদক জাবেদ আহমদকে রাজনৈতিক হেয় প্রতিপন্ন করার ষড়যন্ত্রের অংশ হিসেবে বিভিন্ন সময়ে বিভিন্ন ফেইসবুক আইডি দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা বানোয়াট কুরুচিপূর্ণ তথ্য প্রচার করে আসছে।

গত ১৩ জানুয়ারি কয়েক ফেসবুক আইডি থেকে

‘ধন্যবাদ শাহরিয়ার আহমদ ভাই সত্য ঘটনা তুলে ধরার জন্য’। সিলেট মহানগর আওয়ামীলীগের দৃষ্টি আকর্ষণ করছি। সরকারের পক্ষ থেকে গরীব অসহায় মানুষের জন্য আসা শীতবস্ত্র আত্মীয় স্বজনদের নিয়ে ভাগাভাগি করে নিলেন ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জবেদ।

শীতবস্ত্র বিতরণ সংক্রান্ত একটি সর্বৈব মিথ্যা তথ্য সম্বলিত ফেইসবুক পোস্ট করা হয়।বিজ্ঞপ্তিতে ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ বলেছেন পোস্টটি আমাদের দৃষ্টিগোচর হওয়ায় আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।সেই সাথে প্রাণপ্রিয় ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মী ভাইদের এসকল অপপ্রচার ও গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীত অনুরোধ করছি।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close