পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী: ডিআইজি কামরুল

সুরমা টাইমস ডেস্ক:: মুজিববর্ষের অঙ্গীকার ‘পুলিশ হবে জনতার’ এই স্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গল থানা পুলিশ কর্তৃক শ্রীমঙ্গলে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিট পুলিশিং এর শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক এর সঞ্চালনায় ও মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত সহকারী পুলিশ সুপার আনোয়ারুল হক, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা প্রাক্তন স্বাস্থ্য উপপরিচালক ডা. হরিপদ রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম (সদর সার্কেল) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল, সম্পাদক সহিদ হোসেন ইকবাল, পৌর কাউন্সিলরগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগন, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ।

প্রধান অতিথি হিসেবে সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম বলেন, থানা হচ্ছে জনগণের সবচেয়ে বড় বিশ্বাস ও আস্থার স্থল। থানায় এসে কেউ যেন হয়রানি না হয়। তিনি আরো বলেন, পুলিশ কোন বড় স্যার বা প্রভু নয় পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী। 

Sharing is caring!

Loading...
Open

Close