গোয়াইনঘাটে মাদক ও ইভটিজিংয়ের ঠাঁই হবে না: ওসি আব্দুল আহাদ

গোয়াইনঘাট প্রতিনিধি :: গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ বলেছেন, গোয়াইনঘাটে ইভটিজিং, মাদক ও বাল্যবিবাহের কোন ঠাঁই হবে না। মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ ও গুজব এগুলো হচ্ছে সমাজের একটি ভয়াবহ ব্যাধি। এসবে যে বা যারা আক্রান্ত হচ্ছে তাদের সুন্দর জীবন অকালে ধ্বংস হয়ে গেছে। তাই এসব ব্যাধিতে কোন রকমভাবে অগ্রসর থেকে বিরত থাকতে হবে। নিয়মিত পড়াশোনা করে মানুষের মতো মানুষ হয়ে দেশ ও দশের সেবায় এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, “পুলিশ হবে জনতার, মুজিব বর্ষের অঙ্গিকার”। এই শ্লোগানকে সামনে রেখে বর্তমান সরকারের হাত ধরে পুলিশ প্রশাসন জনগণের সুখ-দুঃখে পাশে রয়েছে। তাই আপনাদের যেকোন প্রয়োজনে পুলিশের উপর আস্থা রেখে থানায় আসুন। আমরা আন্তরিকতার সঙ্গে আপনাদের সমস্যা সমাধানের চেষ্টা করবো।

তিনি বুধবার জাফলং আমির মিয়া স্কুল এন্ড কলেজ মাঠে বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে গুজব, মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ রোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে গোয়াইনঘাট থানা পুলিশের উদ্যোগে আয়োজিত সভায় এসব কথা বলেন।

স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামানের সভাপতিত্বে ও শরীরচর্চা শিক্ষক শাহজাহান সিরাজের পরিচালনায় এসময় থানার এসআই আবুল হোসেন, এএসআই রাজিব রায়, বিদ্যালয়ের দাতা সদস্য লুৎফুর রহমান আলম, ম্যানেজিং কমিটির সদস্য আইয়ুব আলী, বদরুল ইসলাম, সহকারি অধ্যক্ষ বেলাল উদ্দিন, শিক্ষক নজরুল ইসলামসহ স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত সেমিনারে ওসি আব্দুল আহাদ উপস্থিত শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের শপথ বাক্য পাঠ করান। উপস্থিত সকলে সমস্বরে “নতুন বছরে আমাদের সকলের অঙ্গীকার হউক, মাদককে না বলি, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ করবো” এই শপথ বাক্যটি পাঠ করেন।

Sharing is caring!

Loading...
Open

Close