কুলাউড়ায় প্রাইভেট কার খাদে, ২ নারী নিহত

মৌলভীবাজারের কুলাউড়া-জুড়ী সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেট কার রাস্তার পাশে খাদে পড়ে গিয়ে দুই নারী নিহত হয়েছেন।

সোমবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে কুলাউড়া-জুড়ী আঞ্চলিক সড়কের আছুরিঘাট নামক স্থানে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।

নিহতরা হলেন, হাজীপুর ইউনিয়নের বাসিন্দা সাবেক ইউপি সদস্য নুর আহমদ চৌধুরী বুলবুলের স্ত্রী সোফানা আক্তার (৪৫) ও তার ভাই গুলজার আহমদ চৌধুরীর স্ত্রী শিউলি আক্তার (৫৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, কুলাউড়া-জুড়ী আঞ্চলিক সড়কের আছুরিঘাট নামক স্থানে প্রাইভেট কারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এসময় গাড়িতে থাকা দুই জা সোফানা আক্তার ও শিউলি আক্তারকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে নিয়ে যান কুলাউড়া ফায়ার সার্ভিসের কর্মীরা।

পরে হাসপাতালে নিয়ে যাবার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক ডা. সুমাইয়া বিনতে জাহান তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতদের দেবর তোফায়েল আহমেদ চৌধুরী আহত হয়েছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী দুই জনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, আমরা হাসপাতালে রয়েছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ হস্তান্তর করা হবে।

Sharing is caring!

Loading...
Open

Close