সরকার দেশের মানুষের দুঃখ-দুর্দশা লাঘবের জন্য কাজ করে যাচ্ছে– নাসির উদ্দিন খান

সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাছির উদ্দিন খান বলেছেন, সরকার দেশের মানুষের দুঃখ, দুর্দশা লাঘবের জন্য কাজ করে যাচ্ছেন। অসহায় মানুষদের সব সময় শিক্ষা, অন্ন, বস্ত্র, বাসস্থান দিয়ে সাহায্য সহযোগিতা করে চলেছেন। তিনি বলেন, দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। শিক্ষা যেমন মানুষের একটি মৌলিক অধিকার, তেমনি বস্ত্রের অধিকারও একটি অত্যাবশ্যকীয় মৌলিক অধিকার। তাই আমাদের পক্ষ থেকে আমরা সর্বাত্মক চেষ্টা করেছি সমাজের অসহায় শীতার্ত মানুষদের মাঝে খানিকটা উষ্ণতার পরশ বুলিয়ে দিতে।’ তাই তিনি সকলকে সমাজের সুবিধা বঞ্চিতদের পাশে এগিয়ে আসার জন্য উদাত্ত আহ্বান জানান।
তিনি ১১ই জানুয়ারি রোববার মানবাধিকার বাস্তবায়ন কমিশন সিলেট মহানগর শাখার উদ্যোগে ও পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী সেলিনা মোমেন এবং শাহ সুমেল ও অন্যান্যের সহযোগিতায় অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
মানবাধিকার বাস্তবায়ন কমিশন সিলেট মহানগর শাখার সভাপতি আ. ন. ম. জামান চৌধুরীর সভাপতিত্বে ও আক্কাছ আলী সুজনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক বাবু তপন মিত্র।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পররাষ্ট্র মন্ত্রী ড. এ. কে আব্দুল মোমেন ব্যক্তিগত সহকারী আবুল হোসেন, মানবাধিকার বাস্তবায়ন কমিশন সিলেট মহানগর শাখার সহ-সভাপতি কানু লাল পাল, সাধারণ সম্পাদক নূরে আলম সাদেক, যুগ্ম সম্পাদক আবুল কালাম আজাদ, মিজানুর রহমান ডালিম, মহিলা বিষয়ক সম্পাদক শিউলী বেগম প্রমুখ। — বিজ্ঞপ্তি ।

Sharing is caring!

Loading...
Open

Close