বিএনপিকে মোকাবেলার শক্তি আওয়ামী সরকারের নেই

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, বিএনপির উপর যতই জুলুম-নিপীড়ন চালানো হোক না কেন বিএনপি এখনো স্বমহিমায় ঠিকে আছে। ঐক্যবদ্ধ শক্তিশালী বিএনপিকে মোকাবেলা করার সাধ্য আওয়ামী ফ্যাসিবাদী সরকারের নেই। তাই তারা রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিএনপিকে দমিয়ে রাখার ষড়যন্ত্র করছে।

বুধবার (৮ জানুয়ারি) বিয়ানীবাজার উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত পৃথক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

এসময় তিনি আরও বলেন, কোন অপরাধ নয় রাজনৈতিক প্রতিহিংসার বশবর্তী হয়েই ষড়যন্ত্রমূলক মামলায় ফরমায়েসী রায়ে সাজা দিয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাগারে আটকে রেখা হয়েছে। দিনদিন দেশনেত্রীর শারীরিক অবস্থার অবনতি ঘটছে। কিন্তু সরকার তাকে মুক্তি দিচ্ছে না। জাতি বুঝে গেছে কঠিন আন্দোলন ছাড়া দেশনেত্রীর মুক্তি সম্ভব নয়। তাই একটি কার্যকর গণআন্দোলন গড়ে তুলতেই বিএনপিকে ঢেলে সাজানোর উদ্যোগ নেয়া হয়েছে। এই উদ্যোগকে সম্মিলিতভাবে সফল করার জন্য শহীদ জিয়ার সৈনিকদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করতে হবে।

বিয়ানীবাজার উপজেলা বিএনপির সভাপতি নজমুল হোসেন পুতুলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দের মধ্য থেকে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, আব্দুল মান্নান, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ।

বিএনপি নেতা সেলিম আহমদের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সূচীত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, বিএনপি নেতা জিয়াউল বারী চৌধুরী শাহীন, প্রবাসী বিএনপি নেতা ইসলাম উদ্দিন, হেলালুজ্জামান হেলাল, অ্যাডভোকেট আবু তাহের, অ্যাডভোকেট আহমদ রেজা, আব্দুল মালেক, আব্দুস সবুর, সাইফুর রহমান, সরওয়ার হোসেন, মাহবুবুর রহমান চেয়ারম্যান, দেলোয়ার হোসেন মুক্তা, মো. হারুন রশিদ, আখতার হোসেন রাজু, এখলাছুর রহমান মুন্না, মাহবুব আলম, সৈয়দ মোয়াজ্জেম হোসেন, তাজুল ইসলাম, ফয়সল আহমদ, মুজিবুল ইসলাম মাষ্টার, লিয়াকত আলী, আব্দুল জব্বার, শিপলু আহমদ, আলী আহসান, হাজী জসিম উদ্দিন, গিয়াস উদ্দিস, সরওয়ার হোসেন, ফয়েজ আহমদ, আইনুল আবেদীন ও আখতার হোসেন লিমন প্রমুখ।

সভা পরিচালনা করেন বিয়ানীবাজার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ ও সাংগঠনিক সম্পাদক নজরুল হোসেন খান।

এদিকে বিকেলে বিয়ানীবাজার পৌর বিএনপির সভাপতি আবু নাসের পিন্টুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেলের পরিচালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায়ও প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার। ওই সভায়ও জেলা আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!

Loading...
Open

Close