অবশেষে বিপিএলের মাঠে সিলেটে সবুজ গ্যালারীতে দর্শক

বিপিএল যেন তার স্বাভাবিক ছন্দ হারিয়েছে। শুরু থেকেই দর্শক খরা। ফাঁকা গ্যালারী। ঢাকা- চট্টগ্রামের পর সিলেট পর্বের প্রথম দিনও ছিলো দর্শক শুন্য। তবে কাল ছুটির দিন হওয়ায় হতাশার পালে কিছুটা আশার হাওয়া লেগেছে। সিলেটে সবুজ গ্যালারীতে দেখা গেছে দর্শক।

সাপ্তাহিক বন্ধের দিন শুক্রবার বিকেল হতেই সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ভিড় বাড়তে থাকে। সেই সাথে বাড়তে থাকে টিকিটের চাহিদা। সকালে বৃষ্টির কারণে ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার্সের খেলা শুরু হয় নির্ধারিত সময়ের চল্লিশ মিনিট পরে। বেলা ২টা ৪০ মিনিটে শুরু হয় এ দুই দলের খেলা।
বৃষ্টি বিঘিœত দিনে বিকেল ৩টার দিকে নগরীর আম্বরখানা পয়েন্টে দেখা যায় স্টেডিয়ামমুখী অসংখ্য মানুষের ঢল। সেখানে বেশি দামে টিকিট বিক্রি করতে দেখা যায় অনেককে। আর টিকিট কাউন্টারের ভিড় এড়াতে বেশি দাম দিয়ে টিকিট কিনেন অনেকে। কাউন্টারের সামনে টিকিটের জন্য দাড়িয়ে থাকা এক দর্শক জানান, ছুটির দিন থাকায় তারা ৭ জন একসাথে এসেছেন খেলা দেখতে।

ঢাকা-খুলনার ম্যাচ চলাকালে প্রায় প্রতিটি গ্যালারিতেই উল্লেখযোগ্য সংখ্যক দর্শকের উপস্থিতি দেখা যায়। স্টেডিয়ামের প্রায় দুই তৃতীয়াংশ আসনই পরিপূর্ণ হয়ে যায়। স্টেডিয়ামের সাধারণ গ্যালারি ও গ্রিন গ্যালারিতে দর্শককে ছিল মুখরিত। তবে ক্লাব হাউজে তুলনামূলক কম দর্শকের ভিড় দেখা যায়।

সন্ধ্যায় সিলেট থান্ডার্স খেলে রংপুর রাইডার্স দলের বিপক্ষে। প্রথম দিন সুপার ওভারের রোমাঞ্চ দেখে কাল তাই বৃষ্টি বিঘ্নিত দিনেও সিলেটের দর্শরা দলবেধে আসেন মাঠে। যদিও এই সিলেট দলের সাখে সিলেটবাসীর আদৌ কোন সম্পর্ক নেই। তবুও সিলেটের নাম দলে জড়িয়ে থাকায় খানিকটা হলেও আবেগ থেকে যায়, বললেন একজন সচেতন দর্শক।

Sharing is caring!

Loading...
Open

Close