দেশে একটিও বাঁশের সাঁকো থাকবে না:পরিকল্পনামন্ত্রী মান্নান

দেশে একটিও বাঁশের সাঁকো থাকবে না বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। একইসঙ্গে বগুড়ায় পূর্ণাঙ্গ বিমানবন্দর ও করতোয়া নদী খনন প্রকল্প বাস্তবায়নে উদ্যোগ নেয়ার আশ্বাস দিয়েছেন তিনি।
বৃহস্পতিবার দুপুরে বগুড়ার শিবগঞ্জে করতোয়া নদীতে অর্জুনপুর সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ আশ্বাস দেন।
অতীতের জঞ্জাল সাফ করে এগিয়ে যেতে হবে বলে মন্তব্য করে তিনি বলেন, বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু করছি। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিভিন্ন মেগা প্রজেক্টের মাধ্যমে উন্নয়নশীল দেশের কাতারে যেতে সক্ষম হয়েছি।

কুচক্রী মহল মিথ্যাচার করে আমাদের পেছনে নিয়ে যেতে চায়।পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, কোথাও কোনো বাঁশের সাঁকো বা খারাপ রাস্তা থাকলে আমাদের জানান। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী দেশে একটিও বাঁশের সাঁকো থাকবে না ইনশাআল্লাহ। জনগণের কল্যাণে প্রয়োজনীয় সব পদক্ষেপ গ্রহণ ও বাস্তবায়ন করা হবে।


তিনি নতুন প্রজন্মকে বেশি বেশি বই পড়ার মাধ্যমে বঙ্গবন্ধু ও দেশের মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ গড়ার কাজে এগিয়ে আসার আহ্বান জানান।


শিবগঞ্জ পৌর মেয়র তৌহিদুর রহমান মানিকের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বগুড়া-২ আসনের সংসদ সদস্য শরিফুল ইসলাম জিন্নাহ, বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টিএমএসএসের নির্বাহী পরিচালক ড. হোসনে আরা বেগম, বিএমএ বগুড়ার সাধারণ সম্পাদক ও শজিমেক হাসপাতালের উপাধ্যক্ষ ডা. রেজাউল আলম জুয়েল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু বক্তব্য রাখেন।
এর আগে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান হেলিকপ্টারে শিবগঞ্জ সরকারি এমএইচ কলেজ মাঠে আসেন।

Sharing is caring!

Loading...
Open

Close