ভিপি নুরের উপর হামলার প্রতিবাদে সিলেটে মশাল মিছিল

ডাকসুর ভিপি নুরুল হক নুরসহ বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের কর্মীদের উপর হামলার প্রতিবাদে সিলেটে মশাল মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা ৬টায় মিছিলটি নগরের বন্দরবাজার থেকে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ হয়। মিছিল শেষে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে পথসভায় অনুষ্ঠিত হয়। মিছিলে আয়োজন করে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ।

পথসভায় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ সিলেট বিভাগীয় কমিটির আহ্বায়ক মো. নাসির উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সুজন পরিচালনা করেন।

পথসভায় বক্তরা বলেন, এই সরকার সাধারণ জনগণ ও শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয় প্রশাসনের ডাকসুর ভিপি ও সাধারণ শিক্ষার্থীদের নিরাপত্তা না দিয়ে ছাত্রলীগ ও মুক্তিযুদ্ধ মঞ্চের সন্ত্রাসীদের প্রশ্রয় দিচ্ছে।

বক্তরা আরও বলেন, গত ১৮ নভেম্বর (বুধবার) সিলেট জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সন্ত্রাসীরা সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদে কর্মীদের উপরও হামলা করেছে। মুক্তিযুদ্ধের নাম ব্যবহার করে এই ভুঁইফোড় সংগঠন সন্ত্রাসী কাজ করছে।

মশাল মিছিলে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহ্বায়ক নাজমুস সাকিব, এস এম মনসুর, আলী হোসেন, সদস্য জুবায়ের আহমদ, রবিন আহমদ, ইমরান খান, রিপন আহমদ, তোফায়েল আহমদ আমিনুল ইসলাম রুবেল ও বশির আহমেদ প্রমুখ।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close