মোগলাবাজার থানা পুলিশের অভিযানে ১০২ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার ১


১৭/১২/২০১৯খ্রিঃ তারিখ ১৯:৩০ ঘটিকার সময় মোগলাবাজার থানার সিনিয়র সহকারী পুলিশ কমিশনার, পলাশ রঞ্জন দে এর নেতৃত্বে অফিসার ইনচার্জ আখতার হোসেন,এসআই/রাজীব কুমার রায়, সঙ্গীয় অফিসার ও ফোর্স সহ মোগলাবাজার থানা এলাকায় অভিযান পরিচালনা করে মোগলাবাজার থানাধীন গোটাটিকর এলাকার জনৈক মোঃ শাহজাহান মিয়ার বাড়ীর উত্তর পার্শ্বে পুকুরের উত্তরপাড় হইতে ১০২ (একশত দুই) পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ ইসমাইল হোসেন (৩০), পিতা-আকদ্দছ আলী উরফে লাল মিয়া, সাং-কুচাইপূর্বপাড়া, থানা-মোগলাবাজার, জেলা-সিলেটকে গ্রেফতার করেন। সে একজন ছিনতাইকারী।

তার বিরুদ্ধে এসএমপি এর মোগলাবাজার থানার এফ আই আর নং-০৬, তারিখ- ২৫/০৪/২০১৭খ্রিঃ ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৭/৯(১)/৩০ রয়েছে। তাছাড়া এসএমপি এর কোতোয়ালী মডেল থানার এফ আই আর নং-২৬, তারিখ-১৪/০৫/ ২০১৮খ্রিঃ ধারা-আইন-শৃঙ্খলা বিঘœনকারী অপরাধ (দ্রুত বিচার) আইন, ২০০২ (সংশোধনী ২০০৯ ) এর ৪/৫ ও মামলা নং-৭৭, তারিখ-৩০/১০/২০১৯খ্রিঃ রয়েছে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট সংক্রান্তে মোগলাবাজার থানার মামলা নং-০৯,তারিখ-১৭/১২/২০১৯খ্রিঃ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রুজু করা হয়। অফিসার ইনচার্জ, মোগলাবাজার থানা বিষয়টি নিশ্চিত করেন।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close