হারানো সন্তানকে খুঁজে বেড়াচ্ছেন এক মা,খুঁজে পেতে সহায়তা কামনা


সিলেট নগরী থেকে সোহেল মিয়া (১৩) নামের এক যুবক ব্যাটারি চালিত অটোরিকশা চালায় (অটোরিকশা) চালক নিখোঁজ হয়েছে।নিখোঁজ সোহেল মিয়া(১৩) সিলেট নগরীর তেররতন এলাকার রুবেল মিয়ার কলোনির ভাড়াটিয়া এবং দুলাল মিয়ার পুত্র।এদিকে দির্ঘ এক বছর সোহেলের খোঁজ না পেয়ে মা বেগম, পুত্রকে ফিরে পেতে ঘুরে বেড়াচ্ছেন দ্বারে দ্বারে।

এ ঘটনায় গত ০১-০৬-১৮ ইং তারিখে সিলেট শাহপরান (রহ:) থানায় নিখোঁজ হওয়া যুবকের মা একটি সাধারন ডায়েরী করেছেন।নিখোঁজ সোহেলের মা বেগম,জানান, সংসারের অভাবের কারণে সোহেল ব্যাটারি চালিত অটোরিকশা চালায়। গত ৩০-০৫-১৮ ইং তারিখ আনুমানিক সকাল ৬:০০ ঘটিকায় অটো রিক্সা নিয়ে বের হলেও আজ পর্যন্ত তার কোন খোঁজ-খবর পাওয়া যায়নি।

বিভিন্ন জায়গায় খোঁজ নেওয়া হলেও এক বছর ধরে সোহেলকে পাওয়া যাচ্ছে না।এক বছর ধরে অভাগী মা বেগম তার হারিয়ে যাওয়া সন্তান সোহেলকে খুঁজে বেড়াচ্ছেন। পুত্রশোকে পাথর এই মা প্রায় প্রতিদিনই কোনো-না-কোনো স্থানে সন্তানের খোঁজে বের হন।সন্ধ্যায় বাসায় ফেরেন নিরাশ হয়ে। তারপরও আশা ছাড়েনি। মাঝে মধ্যেই রাতে সন্তানকে স্বপ্নে দেখেন, কথা বলেন। তিনি বিশ্বাস করেন তার সন্তান বেঁচে আছে।

পত্রপত্রিকায় রিপোর্ট ছাপা হলে তিনি তার সন্তানকে খুঁজে পাবেন। এই প্রতিবেদকের কাছে কেঁদে কেঁদে এ কথাই প্রকাশ করেন।সোহেলের মা বেগম তার ধারণা হয়তো বা কেউ তার সন্তানকে জোরপূর্বক ধরে নিয়ে তাদের ইচ্ছা পূরণ করেছে।তাই তিনি সাহায্য নিয়েছেন এই প্রতিবেদকের।যদি একটি রিপোর্ট ছাপা হয়। তবে হয়তো এই রিপোর্ট পড়ে তার সন্তান সোহেল মিয়া ফিরে আসবে তার কাছে অথবা তাকে ফিরিয়ে দিবে মায়ের কাছে।কোন সুহৃদয়বান ব্যক্তি নিখোঁজ যুবকের সন্ধান পেলে সিলেট শাহপরান (রহ:) থানায় অথবা তার মা’র মোবাইল নং- ০১৭৪১৯৮৭২৪৮ যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে।বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open

Close