সিলেটে পুলিশের হাতে ভারতীয় মদসহ ৬ জন আটক

স্টাফ রিপোর্টার : সিলেটে পুলিশের বিশেষ অভিযানে ভারতীয় মদসহ ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমান মদ। গ্রেফতারকৃত ব্যক্তিদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এস এম পি সূত্রে জানায়, গত বুধবার রাত ১২টা দিকে শহরতলীর বটেশ্বর ক্যান্টনমেন্ট বোর্ড স্কুলের সামনে থেকে বিপুল পরিমান ভারতীয় মদসহ ছয়জনকে আটক করে পুলিশ। এ সময় বিভিন্ন ব্রান্ডের ২০ বোতল মদ উদ্ধার করা হয়। যাহার মূল্য ৩৪ হাজার ২০০ টাকা। জব্দ করা হয় একটি সিএনজি অটোরিকশা।

গ্রেফতারকৃতরা হলো নীলফামারীর শিমুলবাড়ী’র প্রমোদ চন্দ্র রায়ের ছেলে রতন রায় (২৫), নারায়নগঞ্জের পাড়াগাঁও গ্রামের সিরাজুল হকের ছেলে জুবাইদুল অর্নব (২৩), হবিগঞ্জের তেঘরিয়ার এনামুল হকের ছেলে রাকিবুল হাসান (২২), বগুড়া’র জয়লাজুয়ান মৃত আব্দুল মজিদের ছেলে রাকিব শাহরিয়ার (২৩)। বর্তমানে তাঁরা নগরীর চৌকিদেখি রূপসা আ/এ বাসা নং-৮ বাসায় থাকে। এছাড়াও নেত্রকোনার চন্দ্রপুর গ্রামের মোঃ সুলতান মিয়ার ছেলে মোঃ সজিব (২৫) একই জেলার বাখরা গ্রামের মোঃ ইছাব উদ্দিনের ছেলে মোঃ কামরুল (৩০) কে গ্রেফতার করা হয়। তাঁরা বর্তমানে আখালিয়া পাম্পের পিছনে ইকরান মিয়ার কলোনীতে থাকে।

এ ব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুছা জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

Sharing is caring!

Loading...
Open