নগরীতে মোবাইল কোর্টের মাধ্যমে (সিসিক)র অভিযান

সিলেট নগরীতে মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান চালিয়েছে সিলেট সিটি করপোরেশন (সিসিক)।বৃহস্পতিবার (১২ ডিসেম্বর) দুপুরে নগরীর বিভিন্ন এলাকায় এ অভিযান চালানো হয়।সিসিকের জনসংযোগ শাখা জানায়, সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও প্রধান রাজস্ব কর্মকর্তা (সিআরও) মো. জসীম উদ্দিনের নেতৃত্বে অভিযানে ট্রেড লাইসেন্স ও আইন না মেনে শিশু খাদ্য বিক্রয় করার অপরাধে নগরীর জিন্দাবাজার এলাকার অন্তত চারটি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৪ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়া নগরীর জিন্দাবাজারস্থ রিফাত এন্ড কোং, ব্লু-ওয়াটার, লতিফ সেন্টার, বিপণী বিতানসহ বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানকে সতর্ক করেছে মোবাইল কোর্ট পরিচালনাকারী সিসিকের ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিন।

জরিমানাকৃত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- নগরীর জিন্দাবাজারের বিপণী বিতানের মিল্ক সেন্টার পনেরো হাজার, ব্লু ওয়াটারের নিউ সুহিনি কর্নারকে তিন হাজার, লতিফ সেন্টারের নিউ ফ্যাশন দুই হাজার ও আরোমেক্স ইন্টারন্যাশনাল কুরিয়ার সার্ভিসকে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

অভিযানে সিসিকের লাইসেন্স অফিসার মো. জাহাঙ্গিরসহ সিটি করপোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও এসএমপি পুলিশ মোবাইল কোর্টকে সহায়তা করেন।

Sharing is caring!

Loading...
Open