জকিগঞ্জে বড় ভাইয়ের খুনি ছোট ভাই গ্রেফতার

সিলেটের জকিগঞ্জে বড় ভাইয়ের খুনী ছোট ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১০ ডিসেম্বর) বিকেলের দিকে উপজেলার কাজলসার ইউনিয়নের বড়বন্দ গ্রামে রহিম উদ্দিনের ঘটনায় ঘাতক ফারুক আহমদ (২২)কে গ্রেফতার করা হয়। বিয়ানীবাজার থানার আওতাধীন এলাকা থেকে তাকে গ্রেফতার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরিদ উদ্দিন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের এ তথ্য নিশ্চিত করে জানান, ২৮ নভেম্বর বড়বন্দ গ্রামের মৃত হরমান আলীর বড় ছেলে রহিম উদ্দিন (৩৫) পারিবারিক বিষয় নিয়ে স্ত্রী রাছনা বেগম (৩০) এর সাথে ঝগড়া শুরু করলে হঠাৎ নিহতের ছোট ভাই পার্শ্ববর্তী ঘরের বাসিন্দা ফারুক আহমদ এসে উত্তেজিত হয়ে নিজের বড় ভাই রহিম উদ্দিনকে দা দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

পরিবারের লোকজন তাৎক্ষণিক রহিম উদ্দিনকে গুরুতর আহত অবস্থায় সিলেট এম.এ.জি. ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ফারুক আহমদকে একমাত্র আসামী করে মামলা দায়ের করা হয়।

মামলা দায়েরের পর থেকে তাকে গ্রেফতার করতে ঢাকাসহ বিভিন্নস্থানে অভিযান চালায় পুলিশ। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে বিয়ানীবাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। বুধবার আদালতে প্রেরণ করা হবে।

Sharing is caring!

Loading...
Open