গোয়াইনঘাটে হত্যা মামলার আসামির বিরুদ্ধে জেলা প্রশাসকের কাছে অভিযোগ

স্টাফ রিপোর্টার :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের পর্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদের বিরুদ্ধে জেলা প্রশাসক বরাবরে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

উপজেলার মিত্রিমহল গ্রামের মৃত সাজিদ আলীর পূত্র মো. আব্দুস ছোবহান রোববার জেলা প্রশাসকের কাছে ফারুক আহমদকে সরকারি চাকুরি থেকে বরখাস্ত করার জন্য এ অভিযোগ দায়ের করেন তিনি।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নের পর্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ জোড়া হত্যা মামলার ৩নং আসামি। ২০১৮ সালের ২৪ মার্চে মিত্রিমহল গ্রামে সংঘর্ষের ঘটনায় দুইজন নিহত হন। এ ঘটনায় ফারুক আহমদকে ৩নং আসামি করে মামলা দায়ের করা হয়। পরে পুলিশ তাকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেন। ফারুক দীর্ঘ ছয় মাস কারাভোগ করে জামিনে বেরিয়ে আসে।

এরপর গত ২৮ আগষ্ট আরুক আহমদকে ৩নং আসামি করে তার বিরুদ্ধে উক্ত হত্যা মামলার চার্জশিট আদালতে দাখিল করেন মামলা তদন্তকারী কর্মকর্তা। বর্তমানে ওই মামলার চার্জশিটভূক্ত আসামি ফারুক।

কিন্তু দীর্ঘ কারাভোগ ও হত্যা মামলার চার্জশিট ভূক্ত ৩নং আসামী হওয়া সত্বেও নন্দিরগাঁও ইউনিয়নের পর্বতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন ফারুক আহমদ।

ওই হত্যা মামলার আসামি ফারুক আহমদকে প্রধান শিক্ষকের দায়িত্ব থেকে বরখাস্ত করতে সিলেট জেলা প্রশাসক ও সংশ্লিষ্ট কর্মকর্তার নিকট আশু হস্থক্ষেপ কামনা করেছেন স্থানীয়রা।

Sharing is caring!

Loading...
Open