সনু নিগমের কণ্ঠে ‘বঙ্গবন্ধু’ কে নিয়ে গান,

মঞ্চে রাজকীয় পদার্পণ করেন সনু নিগম। শুরুতেই একটি হিন্দি গান গেয়ে তার পারফর্ম শুরু করেন। তারপরেই কণ্ঠে তুলেন ‘ধনধান্য পুষ্প ভরা আমাদের এই বসুন্ধরা তাহার মাঝে আছে দেশ এক সকল দেশের সেরা, ও সে স্বপ্ন দিয়ে তৈরি সে দেশ স্মৃতি দিয়ে ঘেরা, এমন দেশটি কোথাও খুঁজে পাবে নাকো তুমি ও সে সকল দেশের রাণী সে যে আমার জন্মভূমি সে যে আমার জন্মভূমি সে যে আমার জন্মভূমি।

গ্যালারি ভর্তি দর্শকরা মন্ত্রমুগ্ধে উপভোগ করেন সনু নিগম শো। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকেও এসময় ঠোঁট মেলাতে দেখা যায়।

এরপরই গেয়ে উঠেন ‌‘বঙ্গবন্ধু’ কে নিয়ে গান, শোন একটি মুজিবরের থেকে লক্ষ মুজিবরের কণ্ঠ স্বরের ধ্বনি-প্রতিধ্বনি আকাশে বাতাসে ওঠে রণী বাংলাদেশ আমার বাংলাদেশ।

রোমান্টিক গানের জন্য ভারত ও বাংলাদেশে তুমুল জনপ্রিয়তা পাওয়া সনু তার জনপ্রিয় গানের পাশাপাশি পারফরম্যান্সে একাধিকবার নিয়ে আসেন বঙ্গবন্ধুর প্রসঙ্গ।

প্রয়াত নেতার কথা স্মরণ করে তাকে নিয়ে গৌরিপ্রসন্ন মজুমদারের গানটি ভাঙা বাংলাতেই ধরেন তিনি। এ সময় তালি দিতে দেখা যায় প্রধানমন্ত্রীকেও।

সনু নিগমের পরিবেশনা শেষে মঞ্চে আসেন কৈলাস খের। কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরে মঞ্চে আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।

Sharing is caring!

Loading...
Open

Close