দলের ত্যাগী নেতাকর্মীদের নতুন কমিটিতে মূল্যায়ন করতে হবে: মন্ত্রী ইমরান


স্টাফ রিপোর্টার :: কোম্পানীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের এক বিশাল ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। উপস্থিত হাজার হাজার মহিলা কর্মীদের উদ্দেশ্যে সিলেট ৪ আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী জননেতা ইমরান আহমদ বলেছেন, আ’লীগের পাশাপাশি মহিলা আ’লীগও এখন একটি সুসংগঠিত শক্তিশালী দলে পরিণত হয়েছে।

আগের চেয়ে মহিলা আ’লীগ অনেক জনপ্রিয় একটি রাজনৈতিক দল। কোম্পানীগঞ্জে মহিলা আ’লীগের অবস্থান অত্যন্ত সুসংহত। বর্তমান প্রধান মন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নারী নেতৃত্বকে এগিয়ে নিতে বলিষ্ঠ ভূমিকা রাখছেন। তিনি বলেন, দলের ত্যাগী নেতা কর্মীদের নতুন কমিটিতে মূল্যায়ন করতে হবে। মহিলা আ’লীগকে তৃণমূল পর্যায়ে আরও বেশি সুসংগঠিত করতে হবে। প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সিলেট জেলা মহিলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি সালমা বাছিতের সভাপতিত্বে ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও জেলা নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী নাসরিন জাহানের পরিচালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা মহিলা আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক। বিশেষ অতিথি ছিলেন জেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নাজনীন হোসেন।

জেলা মহিলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা বেগম, উপজেলা আ’লীগের সভাপতি আলী আমজদ, সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, জেলা মহিলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমদ, মাধুরী গুন, সিলেট জেলা পরিষদের সদস্যা রওশন জেবিন রুবা ও সুষমা আক্তার রুহী, সাবেক কাউন্সিলর ও সাংগঠনিক সম্পাদিকা জাহানারা খানম মিলন, রুজি বেগম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আ’লীগের নেত্রী ও সিলেট জেলা পরিষদের সদস্যা তামান্না আক্তার হেনা, সবুতারা বেগম, অধ্যাপিকা রুনা লায়লা, কেয়া রাণী তালুকদার, বিলকিছ আক্তার, হাসিনা বেগম, লাইলি বেগম প্রমুখ।

Sharing is caring!

Loading...
Open

Close