কমিটি গঠনের ২২ দিনের মধ্যে জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

মৌলভীবাজারের জুড়ী উপজেলা শাখা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের ভারপ্রাপ্ত সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) স্বাক্ষরিত চিঠিতে কমিটিগুলো বিলুপ্ত ঘোষণা করা হয়।

অপরদিকে একই চিঠিতে তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি এ.আর সাজেদকে বাংলাদেশ ছাত্রলীগ থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়।

জানা গেছে, সম্প্রতি মৌলভীবাজারের জুড়ী উপজেলা শাখা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটি গঠন করা হয়। কমিটি গঠনে নানা অনিয়মের অভিযোগ ওঠে। অভিযোগের প্রেক্ষিতে কমিটি গঠনের ২ দিন পরই তা স্থগিত করে অভিযোগ খতিয়ে দেখতে তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটির প্রতিবেদন অনুযায়ী গঠনের ২২ দিনের মাথায় বিলুপ্ত হলো জুড়ী উপজেলা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি।

অনেক নাটকীয়তার পর সম্মেলনের প্রায় ২ বছর পর গত ১৩ নভেম্বর মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারন সম্পাদক মাহবুব আলম ১ বছরের জন্য জুড়ী উপজেলা ও কলেজ শাখার কমিটি ঘোষণা করেন। এতে উপজেলায় সভাপতি করা হয় ফয়ছল আহমদকে এবং সাধারন সম্পাদক করা হয় সাহাব উদ্দিন সাবেলকে এবং কলেজ শাখায় এ আর সাজেদকে সভাপতি ও গৌতম দাসকে সাধারন সম্পাদক করা হয়।

Sharing is caring!

Loading...
Open

Close