প্রবাসী কমিউনিটি নেতা মোঃ আব্দুল গনি’র ফেসবুক আইডি হ্যাক ;পুলিশের কাছে অভিযোগ

ওসমানী নগর প্রতিনিধিঃফেইসবুক আইডি হ্যাক করে প্রায় ২০ লাখ টাকা চাঁদা চায়। লন্ডন প্রবাসী মোহাম্মদ আব্দুল গনি বিশিষ্ট শিক্ষাবিদ ও অর্থনিতিবিদ রাজনীতিবিদ সমাজ সেবক। যিনি ওসমানী নগরের সুরেজা ফাউন্ডেশনের চেয়ারম্যান। গ্রাম চাঁনপুর ডাক আওরঙ্গপুর থানা ওসমানীনগর জেলা সিলেট। Mohammod goni নামের ফেইসবুক আইডিটি হেক হয়ে যায় জুলাই মাসে ২০১৭ তে। আইডিটি বর্তমানে, syad alal নামে ব্যবহার করা হচ্ছে। তার খোঁজ নিয়ে দেখা যায়। তাহার বাড়ি তাজপুর গ্রাম ডাক আওরঙ্গপুর ওসমানীনগর সিলেট। মোঃ আব্দুল গনি এখনো সেই আইডিতে ঢুকতে পারছেন না বলে জানিয়েছেন।

আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে মোঃ আব্দুল গনি বলেন, বেআইনিভাবে এই আইডি ব্যবহার করে বিভিন্ন অযাচিত পোস্ট আপলোড করছে। এলাকার অনেক গন্য মান্য ব্যক্তির আইডিতেও ছবি আপলোড করা হয়েছে। যা কক্ষনও আমার থেকে হয়নি। এমনকি আমার হয়ে আমার রিলেটিভ অনেকের কাছে ২০ লাখ টাকা চায়। সেই গ্রুপকে ধরার জন্য তিনি আইনের সাহায্য চান। এবং গোয়েন্দা ডিপার্টমেন্টকে সে বিষয়ে জানানো হয়। ইমেইল এর মাধ্যমে পুলিশ সুপার কে ও ওসমানী নগর থানায় জানানো হয়েছে।

তিনি আমাদের প্রতিনিধির সাথে আলাপকালে আরও বলেন, এই অবাঞ্ছিত গ্রুপকে দরিয়ে দেয়ার জন্য এদের থেকে এদেশের মানুষকে রক্ষা করতে এলাকার আপামর জনসাধারণকে এগিয়ে আসতে হবে।

Sharing is caring!

Loading...
Open

Close