শাহপরান মাজার এলাকায় মরা মুরগি বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা

সিলেটে হযরত শাহপরান (রহ.) মাজার গেইট এলাকায় একটি পোল্ট্রি ফার্মে মরা মুরগি বিক্রির দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় জাতীয় জরুরি সেবা নাম্বার ৯৯৯ এ ফোন পেয়ে অভিযান চালিয়ে এ জরিমানা করে ভোক্তা অধিকার অধিদপ্তর।

সিলেট মহানগর পুলিশ জানিয়েছে, শাহপরান মাজার গেইট এলাকার মেসার্স সোয়েব ডিজিটাল পোল্ট্রি ফার্ম-২ এ মরা মুরগি বিক্রি করা হচ্ছে- বৃহস্পতিবার সকালে ৯৯৯ নাম্বারে ফোন করেন ইকবাল আহমদ নামের এক ব্যক্তি এমন অভিযোগ করেন। অভিযোগ পেয়ে শাহপরান থানার এএসআই সেলিম সিরাজ ঘটনাস্থলে গিয়ে ফার্মের মালিক ইমানুল হককে আটক করেন। এসময় ফার্ম থেকে ৪০-৫০টি মৃত মোরগ-মুরগি জব্দ করে পুলিশ।

পরে জাতীয় ভোক্তা অধিকার অধিদপ্তর, সিলেটের সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে গিয়ে অভিযোগের সত্যতা পান। তিনি ইমানুল হককে নগদ ৫০ হাজার টাকা জরিমানা করেন।

ইমানুল হক শাহপরানের নীপবন আবাসিক এলাকার ৩নং রোডের বাসিন্দা। তবে তার গ্রামের বাড়ি ছাতকের মোহনপুরে। ইমানুলের বাবার নাম মৃত মফিজ আলী।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা জানান, ইমানুল হক শাহপরানের নীপবন আবাসিক এলাকার ৩নং রোডের বাসিন্দা। তবে তার গ্রামের বাড়ি ছাতকের মোহনপুরে। ইমানুলের বাবার নাম মৃত মফিজ আলী।

Sharing is caring!

Loading...
Open

Close