সিলেটে ফি জমা দিয়েও নির্ধারিত সময়ে মিলছে না পাসপোর্ট, ভোগান্তি চরমে

নিজস্ব প্রতিবেদকঃ কথায় কাজে মিল নেই সিলেট আঞ্চলিক পাসপোর্ট অফিসে।নিয়মানুযায়ী আবেদন ও ফি জমা দিয়েও নির্ধারিত সময়ের মধ্যে গ্রাহকরা হাতে পাচ্ছেন না পাসপোর্ট।আর কি কারনে এমন হচ্ছে তাও জানা সম্ভব হচ্ছেনা।এনিয়ে ভোগান্তিতে পড়েছেন পাসপোর্ট গ্রহীতারা।

জানা যায়,গত প্রায় এক সপ্তাহ থেকে পাসপোর্ট ডেলিভারীর নির্ধারিত সময়েে পরেও তা ডেলিভারী দেয়া হচ্ছেনা।রশিদ নিয়ে অফিসে গেলে বলা হচ্ছে পরে যাওয়ার জন্য।কিন্তু ঠিক কত দিন পরে যাবেন তাও বলছেনা কর্তৃপক্ষ।পাসপোর্ট ডেলিভারী নিতে আসা একািধিক ব্যক্তির সাথে কথা বলে বিষয়টি জানা গেছে।এ নিয়ে জানতে চাইলে সংশ্লিষ্ট কর্মকর্তারা গণমাধ্যমের সাথেও কথা বলছেননা।

পাসপোর্ট নিতে আসা ফরহাদ জানান, তিনি জরুরী ভিত্তিতে জন্য এক্সপ্রেস ফি জমা দিয়ে তার অসুস্থ মায়ের পাসপোর্ট জমা দেন।কিন্তু ডেলিভারীর সময় চারদিন অতিবাহিত হলেও তিনি পাসপোর্ট পাচ্ছেনা।আর পাসপোর্ট না পাওয়ায় মাকে নিয়ে চিকিৎসার জন্য দেশের বাহিরে যাওয়া সম্ভব হচ্ছেনা।

বিষয়টি নিয়ে কথা বলতে সিলেট পাসপোর্ট অফিসের উপ-পরিচালক সাহাদাৎ হোসেনের (০১৭*****৩৬১) সেলফোনে গত দুই দিন একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি।এমনকি পাসপোর্ট অফিসের ওয়েবসাইটে থাকা অভিযোগ ও যোগাযোগের জন্য থাকা দুটি নাম্বারই (০৮২১-*****০৭, ০১৫৩*****০৯) বন্ধ পাওয়া যায়।

Sharing is caring!

Loading...
Open