অপহৃত শিশু উদ্ধার, দম্পতি গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক :: চট্টগ্রাম নগরী থেকে ৮ বছর বয়সী এক শিশুকে অপহরণের তিনদিন পর কুমিল্লা থেকে উদ্ধার করেছে আকবর শাহ থানা পুলিশ। একইসঙ্গে অপহরণে জড়িত এক দম্পতিকেও গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২৩শে নভেম্বর) গভীর রাতে কুমিল্লা জেলার লাকসাম উপজেলার একটি গ্রাম থেকে ওই শিশুকে উদ্ধার এবং দুজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। গ্রেফতার দু’জন হলেন- মো. রায়হান (৩০) ও তার স্ত্রী সুমি আক্তার (২৬)।

অপহরণের শিকার সাখাওয়াত হোসেন ইফাজের বাবা মো. ইউসুফ মারা গেছেন। তার মা রিনা আক্তার সন্তানদের নিয়ে আকবর শাহ থানার বিশ্ব কলোনি কবরস্থান লেইনের বি-ব্লকে জনৈক লালুনির ভাড়াঘরে থাকেন।

ওসি মোস্তাফিজুর সারাবাংলাকে বলেন, গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিশ্ব কলোনি এলাকায় একটি মাঠে খেলার সময় ইফাজকে তুলে নিয়ে যায় রায়হান। পরে তার মাকে ফোন করে রায়হান ও তার স্ত্রী ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। শনিবার দুপুরে এ অভিযোগ পাবার পর অভিযানে নামে পুলিশ। মোবাইলে যোগাযোগ করে কৌশলে ঠিকানা সংগ্রহ করে কুমিল্লার লাকসামে অভিযান চালিয়ে শিশু ইফাজকে উদ্ধার এবং স্বামী-স্ত্রীকে গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন, রায়হান ও সুমির সঙ্গে ইফাজের মা রিনা আক্তারের পূর্ব পরিচয় আছে।মূলত মুক্তিপণের জন্যই তারা ইফাজকে তুলে নিয়ে গিয়েছিল। এছাড়া রায়হান একজন পেশাদার অপরাধী। তার বিরুদ্ধে কুমিল্লা থানায় চুরি-ছিনতাইয়ের অভিযোগে একাধিক মামলা আছে।

এই ঘটনায় রিনা আক্তার বাদী হয়ে দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে ওসি জানিয়েছেন।

Sharing is caring!

Loading...
Open

Close