টেস্টের শুরুর দিন উপস্থিত থাকায় শেখ হাসিনাকে সৌরভের ধন্যবাদ

কলকাতার দিবারাত্রির টেস্টের শুরুর দিন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকায় তাকে ধন্যবাদ জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।

শুক্রবার পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে মিলে ঘণ্টা বাজিয়ে টেস্টের শুরুর ঘোষণাটাও করেছেন শেখ হাসিনা। অংশ ছিলেন নানা আনুষ্ঠানিকতাও। সৌরভের আমন্ত্রণ রক্ষা করায় ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রীকে। গতরাতে ইডেনে সৌরভ বলেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী সময় করে এখানে এসেছেন, তাকে অনেক ধন্যবাদ।’

এদিকে, আগামী বছর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আমন্ত্রণ জানিয়েছে সৌরভকে। সৌরভ এতে সম্মতিও জানিয়েছেন। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে ঢাকায় আসবেন তিনি। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে বিসিবি ঢাকায় বিশ্ব ও এশিয়া একাদশের মধ্যে যে টি-টোয়েন্টি ম্যাচটি আয়োজন করতে যাচ্ছে, সেখানে থাকবেন বিসিসিআই প্রধান।

কলকাতা টেস্টকে দিবারাত্রির টেস্ট হিসেবে আয়োজনের সিদ্ধান্ত ছিল বিসিসিআই সভাপতি সৌরভেরই। তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন এই টেস্ট উদ্বোধন করার। প্রধানমন্ত্রী সেই আমন্ত্রণ গ্রহণ করে বলেছিলেন, ‘এটি প্রধানমন্ত্রী হিসেবে দাওয়াত নয়। বাঙালি ছেলে সৌরভের দাওয়াত। সৌরভের দাওয়াত বলেই আমি সেখানে যাব।

Sharing is caring!

Loading...
Open

Close