দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের প্রস্তুতি সভা

আগামী ২৫ নভেম্বর দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সম্মেলন কুচাই ইছরাব আলী স্কুল এন্ড কলেজ মাঠে সুষ্ঠু ও সুন্দর ভাবে সম্পন্ন করার লক্ষ্যে সম্মেলন প্রস্তুতি কমিটির সভা গতকাল ২১ নভেম্বর বৃহস্পতিবার বিকালে দক্ষিণ সুরমার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী রইছ আলীর পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সম্মেলন প্রস্তুতি উপ-কমিটির অর্থ বিষয়ক আহবায়ক, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট বদরুল ইসলাম জাহাঙ্গীর, আপ্যায়ন উপ-কমিটির আহবায়ক ফজলুল করিম হেলাল, যুগ্ম আহবায়ক তাহসিন আহমদ দীপু, প্রচার উপ-কমিটির আহবায়ক কামাল উদ্দিন রাসেল, যুগ্ম আহবায়ক তপন চন্দ্র পাল, জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন প্রমুখ।

সভায় সম্মেলন প্রস্তুতি কমিটি ও বিভিন্ন উপ-কমিটির কার্যক্রমের অগ্রগতি বিষয়ে আলোচনা করা হয়। উপ-কমিটির দায়িত্বশীলগণকে নিজ নিজ দায়িত্ব যথাযথ ভাবে পালনের আহবান জানানো হয়।

আজ ২২ নভেম্বর শুক্রবার বাদ মাগরিব দক্ষিণ সুরমার টেকনিক্যাল রোডের আল সামসী কমিউনিটি সেন্টারে সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত। সভায় প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ ও উপজেলার ১০টি ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমদের সভাপতিত্বে ও সদস্য সচিব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী রইছ আলী। বিজ্ঞপ্তি

Sharing is caring!

Loading...
Open